উখিয়ায় বাঁশবোঝাই ট্রাক উল্টে ৯ যাত্রী নিহত, আহত ১০

নিজস্ব প্রতিনিধি, কক্সবাজার:

কক্সবাজারের উখিয়া কুতুপালং রোহিঙ্গা শিবিরের কাছে বাঁশবোঝাই ট্রাক উল্টে সিএনজি অটোরিকশার ৯ যাত্রী নিহত হয়েছেন।

সোমবার (১৬ জুলাই) সকাল সোয়া ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে। এতে আহত হয়েছেন অন্তত ১০ জন।

ঘটনাস্থল ঘুরে জানা যায়, কক্সবাজার-টেকনাফ সড়কের উপর দিয়ে দৈনিক হাজার হাজার যানবাহন চলাচল করার কারণে সড়কের বিভিন্ন অংশে ভাঙ্গন দেখা দিয়েছে। বড় বড় গর্তের সৃষ্টি হয়েছে সড়কের উভয় পাশে।

সোমবার ভারী বর্ষণের সময় প্রায় ২৫ টন ওজনের বাঁশ বোঝাই একটি ট্রাক রোহিঙ্গা ক্যাম্পে যাওয়ার পথে বালুখালী কাস্টমস মৈত্রী সড়ক এলাকায় বিপরীত দিক থেকে আসা যানবাহনকে সাইড দিতে গিয়ে খাদে পড়ে উল্টে যায়।

এসময় সড়কে চলাচলরত টমটম, সিএনজি ও মাহিন্দ্রাসহ ৭টি ছোট যান ট্রাকের নিচে চাপা পড়ে শিশুসহ ৪ জন যাত্রী ঘটনাস্থলে প্রাণ হারায়। পরে আহতদের হাসপাতালে নেয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় আরও ৫ জন।

নিহতরা হচ্ছে- বালুখালী রোহিঙ্গা ক্যাম্পের বাসিন্দা নুর কায়েস (২৫), একই ক্যাম্পের তাসরিন (২০), তার শিশু কন্যা মোশরফা আকতার (২৭ দিন) এবং বালুখালী পানবাজার এলাকার মঞ্জুর আলমের স্ত্রী রোজিনা আকতার (২৬)। বাকিদের পরিচয় জানা যায়নি।

গুরুতর আহত হলদিয়া পালং ইউনিয়নের হেলাল উদ্দিন (২১), টেকনাফ নাইট্যংপাড়া গ্রামের ফাতেমা বেগম (২৭), বালুখালী গ্রামের হামিদুর রহমান (১৬), একই গ্রামের আনোয়ারা বেগমসহ (২৫) ১০ যাত্রী রেডক্রিসেন্ট হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে বলে জানা গেছে।

নিহত ৪ জনকে তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হচ্ছে এবং এ ব্যাপারে মামলার প্রস্তুতি নেওয়া হচ্ছে বলে জানান উখিয়া থানার ওসি (তদন্ত)।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন