দুরারোগ্য কিডনি রোগে আক্রান্ত রুবেল কর’র জন্য রাঙ্গামাটি তবলছড়ি বাজারে অর্থ সংগ্রহ

IMG_20170429_205609 copy

নিজস্ব প্রতিনিধি:

শনিবার সকাল ১০টায় তবলছড়ি বাজারে বিভিন্ন দোকানদার ও দোকানীদের কাজ থেকে দুরারোগ্য কিডনি রোগে আক্রান্ত রুবেল কর’র জন্য অর্থ সংগ্রহ করা হয়।

এখানে উপস্থিত ছিলেন রাঙ্গামাটি জেলা ছাত্রলীগের’র সিনিয়র সহ-সভাপতি সাইফুল আলম রাশেদ এবং রুবেল কর’র বন্ধু মহল থেকে মাহাবুব, মুন্না বড়ুয়া, খোরশেদ আলম জনি, এবং আরও উপস্থিত ছিলেন, রাঙ্গামাটি পৌর ছাত্রলীগের’র সাধারণ সম্পাদক অপু শ্রীং লেপচা, এবং সেচ্ছাসেবী সংগঠন ইয়ুথ এর পরিচালক মো. ইকবাল হোসেন, তবলছড়ি বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির কার্যনির্বাহী সদস্য ও ইয়ুথের সহযোগী সদস্য মো. সায়েম হোসেন, এবং প্রকাশনা সম্পাদক ম্যারেলিন এনি মারমা, সাবেক তথ্য ও প্রচার সম্পাদক আশফাক হোসেন, অর্থ সম্পাদক এরশাদুল আলম এবং ইয়ুথের সদস্য মো. ইরফান উল হক (আবির), মো. তন্ময় এবং রাঙ্গামাটি এনসিটিএফ’র সভাপতি ছালেহ আহমেদ, সাংগঠনিক সম্পাদক আরিফুল ইসলাম প্রমুখ

দুরারোগ্য কিডনি রোগে আক্রান্ত রুবেল কর’র রাঙ্গামাটি সরকারি উচ্চ বিদ্যালয়, রাঙ্গামাটি সরকারি কলেজ ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের প্রাত্তন মেধাবী ছাত্র। তিনি হঠাৎ করে কিডনি জনিত রোগে আক্রান্ত হয়ে মৃত্যুর শয্যায় শায়িত। তার দুটি কিডনি নষ্ট হয়ে গেছে। উন্নতর চিকিৎসার মাধ্যমে কিডনি নষ্ট প্রতিস্থাপনার জন্য প্রায় ৩০ লক্ষ টাকার প্রয়োজন। রুবেলের পরিবারের পক্ষে এ ব্যয়বহুল চিকিৎসার ভার বহন করা সম্ভব হচ্ছে না। তাই আমরা আপনাদের সকলের আন্তরিক সহযোগিতা কামনা করছি। আপনাদের একটু সহযোগিতায় ফুটে উঠতে পারে এ রুবেল কর’র সুন্দর জীবন এবং একজন মায়ের মুখের হাসি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন