দুই ইউপি সদস্যের অমানবিক নির্যাতনের শিকার এক যুবক

পেকুয়া প্রতিনিধি :
পেকুয়ায় দুই ইউপির সদস্য’র অমানবিক নির্যাতনের শিকার হয়েছে এক যুবক। গত শুক্রবার রাত ৯ টার দিকে মগনামা ইউনিয়নের সেকান্দর পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয়সূত্রে জানা যায়, ওই দিন মগনামা ইউনিয়ন পরিষদের সদস্য নুর মোহাম্মদ(বদ) ও আজিজুল হক তুচ্ছ বিষয় নিয়ে ফজল করিমের পুত্র আরফান(২৭) কে তার নিজবাড়িতে গিয়ে বেদড়ক পিঠিয়ে গুরুত্বর আহত করে।

আহত যুবককে প্রায় ২৪ ঘন্টারও বেশি সময় ধরে বিনা চিকিৎসায় আটকে রাখারও অভিযোগ পাওয়া গেছে ওই ইউপি সদস্যদের বিরুদ্ধে।

নাম প্রকাশ না করা শর্তে তাঁর প্রতিবেশীরা জানান, আরফানের স্ত্রীর সাথে তাঁর অপর ভাই আজিজের স্ত্রীর কথা কাটাকাটির জের ধরে ওই দুই ইউপি সদস্য তাঁকে মারধর করে। পরে তাঁকে নিজ বাড়িতে অবরুদ্ধ করে রাখেন ইউপি সদস্যরা। এতে তাঁর শারীরিক অবস্থার অবনতি হলে স্থানীয় চিকিৎসকের কাছে নিয়ে যায় প্রতিবেশীরা। ওই চিকিৎসক তাঁকে উন্নত চিকিৎসার জন্য পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করেন।

এদিকে শনিবার রাতেই আহত মো. আরফান বাদী হয়ে ওই দুই ইউপি সদস্যসহ তাঁর ভাই আজিজকে অভিযুক্ত করে পেকুয়া থানায় অভিযোগ দায়ের করেছেন।

এব্যাপারে মগনামা ইউনিয়ন পরিষদের সদস্য নুর মোহাম্মদ(বদ) ও আজিজুল হক ঘটনার কথা অস্বীকার করে বলেন, আমরা পারিবারিক বিরোধ নিষ্পত্তি করতে তাদের বাড়িতে গিয়েছিলাম মাত্র। সেখানে কোন মারধরের ঘটনা ঘটেনি।

এ ব্যাপারে পেকুয়া থানার অফিসার ইনচার্জ জিয়া মো. মোস্তাফিজ ভূইয়া অভিযোগের সত্যতা নিশ্চিত করে বলেন, বিষয়টি তদন্ত করে আইনগতভাবে ব্যবস্থা নেওয়া হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন