দীপংকরকে পূর্ণমন্ত্রী করার দাবি বাঘাইছড়িবাসী’র

বাঘাইছড়ি প্রতিনিধি:

রাঙামাটি জেলার পার্বত্যঞ্চলের সকলের পরিচিত দাদা বলে খ্যাত দীপংকর তালুকদার। রাজনীতির ময়দানে আওয়ামী লীগের হলেও দলমত নির্বিশেষে পাহাড়ি ও বাঙালিদের সকলের কাছে গ্রহণ যোগ্যতা ও স্হান করে নিয়েছেন তিনি। তিন পাবর্ত্য জেলার উন্নয়নে সাম্প্রদায়িক সম্প্রীতির জনক বলে ক্ষেত দীপংকর তালুকদার।

একাদশ সংসদের নির্বাচনে ২৯৯নং আসনে বিজয়ীদের শপথ পাঠ হওয়ার পর থেকে তিনি মন্ত্রীপরিষদ গঠনে মন্ত্রীত্ব পাওয়ার আলোচনায় রয়েছেন রাঙামাটির দীপংকর তালুকদার।, তিনি রাঙামাটি আসন থেকে আওয়ামী লীগের সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন। পঞ্চম, সপ্তম ও নবম জাতীয় সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর থেকে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের অধীনে প্রতিমন্ত্রীর দায়িত্ব পালন করছেন। মহাজোটের এই অভিজ্ঞ এমপিকে পূর্ণমন্ত্রী হিসাবে দেখতে চান তিন পার্বত্য জেলার সাধারণ জনগণ।

বাঘাইছড়ি পৌর আওয়ামী লীগের সভাপতি জমির হোসেন জমির বলেন, গণতন্ত্রের মানস কন্যা জননেত্রী  শেখ হাসিনার পরিক্ষিত ” দীপংকর তালুকদার”কে অত্রঞ্চলের জনগণ মূল্যায়ন করে তাকে বিপুল ভোটে বিজয়ী করছেন। উন্নয়নের ধারা অব্যহত রাখতে দীপংকর তালুকদারকে পূর্ণ মন্ত্রি হিসাবে দেখতে চাই।

বাঘাইছড়ি উপজেলা আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন মামুন বলেন, দীপংকর তালুকদার  উন্নয়ন দৃষ্টি ভঙ্গি জনবান্ধব তা অতীতে ও সাম্প্রতিক সময়ে প্রমানিত হয়েছে। তিনি যখন পার্বত্য প্রতিমন্ত্রী ছিলেন তখন পার্বত্য তিন জেলায় সুষম উন্নয়ন করেছিলেন।

বাঘাইছড়ি উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও রাঙামাটি জেলা পরিষদের চেয়ারম্যান বৃষকেতু চাকমা বলেন তিনি অভিজ্ঞ এবং পরিক্ষিত নেতা পার্বত্যঞ্চলে উন্নয়নে তাঁর বিকল্প নেই। আমাদের প্রিয় নেত্রী গণতন্ত্রের মানস কন্যা যতাযত মুল্যায়ণ করবেন এমনটা প্রত্যাশা করি। প্রিয় নেত্রীর কাছে আমরা দীপংকর তালুকদার কে  পূর্ণমন্ত্রী করার জন্য তিন পার্বত্যঞ্চলের জন সাধারণের পক্ষে  জোর দাবি জানাচ্ছি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন