দীঘিনালা উপজেলা পরিষদ ফুটবল টুর্নামেন্ট’র ফাইনাল অনুষ্ঠিত

Dighinala Up.f Pic

দীঘিনালা সংবাদদাতা:
খাগড়াছড়ি জেলার দীঘিনালায় উপজেলা পরিষদ ফুটবল টুর্নামেন্ট ১৪’র ফাইনাল ম্যাচ শনিবার বিকাল ৪টায় দীঘিনালা থানা বাজার মাঠে অনুষ্ঠিত হয়েছে। এতে হাচিনসনপুর একাদশ এবং বরাদম এভার গ্রীন স্পোটিং ক্লাব অংশ গ্রহণ করে। খেলার হাড্ডাহাড্ডি লড়াইয়ে নির্ধারিত সময়ের মধ্যে কোন দল গোল করতে না পারায় শেষ পর্যন্ত টাইব্রেকারে হাচিনসনপুর একাদশ ৩-১ গোলে বরাদম গ্রীন স্পোর্টিং ক্লাবকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়।

খেলা পরবর্তি পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপজেলা পরিষদের চেয়ারম্যান নব কমল চাকমার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলা উপভোগ করেন খাগড়াছড়ি আসনের সাংসদ কুজেন্দ্র লাল ত্রিপুরা। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দীঘিনালা জোনের উপ-অধিনায়ক মেজর ফিরোজ আহমেদ পিএসসি, উপজেলা নির্বাহী কর্মকর্তা ফজলুল জাহিদ পাভেল, জামতলী ৩১ আনসার ব্যাটালিয়ন অধিনায়ক আহসান উল্লাহ্, উপজেলা ভাইস চেয়ারম্যান সুসময় চাকমা, উপজেলা আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব মো. কাশেম, দীঘিনালা প্রেসক্লাব সভাপতি জাহাঙ্গীর আলম রাজু, দীঘিনালা ইউপি চেয়ারম্যান চন্দ্র রঞ্জন চাকমা, উপজেলা ক্রিরা কমিটির সাধারন সম্পাদক প্রদীপ মুচ্ছদ্দী প্রমূখ।

খেলায় রেফারির দায়িত্ব পালন করেন, শিবু চন্দ্র দে, সুমন মিয়া ও জয়তু চাকমা। পুরো খেলা জুড়ে সেরা গোলদাতা, গোলকিপার এবং সেরা খেলোয়ার নির্বাচিত হয়েছে হাচিন সন পুর একাদশের যথাক্রমে মেজেস্ট্রি চাকমা, শান্ত চাকমা ও বাচ্চু মিয়া।

উপজেলা পরিষদ টুর্নামেন্ট’র ফাইনালে বিজয়ী দল হাচিনসনপুর একাদশকে ট্রফি এবং ২০ হাজার টাকার চেক, পরাজিত দল বরাদম এভার গ্রীন স্পোর্টিং ক্লাবকে ট্রফি এবং ১০ হাজার টাকার চেক তুলে দেন প্রধান অতিথি কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি এবং বিশেষ অতিথিবৃন্দরা।

এছাড়া সেরা গোলদাতা, গোলকিপার, সেরা খেলোয়াড় এবং আমন্ত্রিত অতিথিদের উপজেলা পরিষদের পক্ষ থেকে শুভেচ্ছা ট্রফি প্রদান করা হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন