Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

দীঘিনালা উপজেলার দুটি ইউনিয়নে নির্বাচন প্রার্থীদের মনোনয়নপত্র জমা

দীঘিনালা প্রতিনিধি:

দীঘিনালা উপজেলার ৪নং দীঘিনালা এবং ৫নং বাবুছড়া ইউনিয়নে নির্বাচন উপলক্ষে মনোনয়নপত্র জমা দিয়েছে সম্ভাব্য প্রার্থীরা। মনোনয়ন পত্র জমাদানের শেষ দিন বৃহস্পতিবার(১মার্চ) দিনভর উৎসবমূখর পরিবেশে প্রার্থীরা মনোনয়ন পত্র জমা দেন। দুটি ইউনিয়নে চেয়ারম্যান পদে এগারো জন, সংরক্ষিত মহিলা সদস্য বিশ জন এবং সাধারণ সদস্য পদে ৫২জন জমা দিয়েছেন।

উপজেলা নির্বাচন কার্যালয় সূত্রে জানাযায়, মনোনয়ন পত্র জমাদানের শেষ দিন বৃহস্পতিবার বিকাল ৫টা পর্যন্ত ৪নং দীঘিনালা ইউনিয়নে চেয়ারম্যান পদে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ধনিতা চাকমা, স্বতন্ত্র প্রার্থী চন্দ্র রঞ্জন চাকমা, জীব কান্তি চাকমা এবং প্রজ্ঞান জ্যোতি চাকমা। সংরক্ষিত মহিলা সদস্য পদে নিহারিকা চাকমা, ধনকী চাকমা, গীতা চাকমা মিকা চাকমা পদ্মদেবী দেওয়ান, লিসা চাকমা, সুশীলা চাকমা, চন্দনা চাকমা এবং নিহারিকা চাকমা মনোনয়নপত্র জমা দিয়েছেন।

অন্যদিকে বাবুছড়া ইউনিয়নে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান পদে মো. মুজিবুর রহমান, স্বতন্ত্র প্রার্থী অনুপম চাকমা, উন্মেষ কান্তি চাকমা, সন্তোষ জীবন চাকমা, সুগত প্রিয় চাকমা, পরিতোষ চাকমা, নিউটন চাকমা মনোনয়নপত্র জমা দেন। সংরক্ষিত মহিলা সদস্য পদে শিশুদেবী চাকমা, ননাকি চাকমা, জয়ন্তি চাকমা, রশিকা চাকমা, অমরজিতা চাকমা, কালো দেবী চাকমা এবং জোৎস্না চাকমা মনোনয়নপত্র জমাদেন। এছাড়া সাধারণ সদস্য পদে বাবুছড়া ইউনিয়নে ২৭জন এবং দীঘিনালা ইউনিয়নে ২৫জন সাধারণ সদস্য পদে মনোনয়পত্র জমা দিয়েছেন।

এব্যাপারে উপজেলা নির্বাচন অফিসার এবং রিটার্নিং অফিসার রকর চাকমা জানান, উপজেলা দীঘিনালা এবং বাবুছড়া ইউনিয়নে সকল প্রার্থীরা উৎসবমূখর পরিবেশে তাদের মনোনয়নপত্র জমা দিয়েছেন। আগামী ৫ মার্চ (সোমবার) মনোনয়নপত্র বাছাই, ১২ মার্চ (সোমবার) প্রার্থিতা প্রত্যাহারের তারিখ নির্ধারণ করা হয়েছে। আমাগী ২৯ মার্চ বৃহস্পতিবার ভোট গ্রহণ করা হবে। তিনি আরো জানান, বাবুছড়া ইউনিয়নের সংরক্ষিত মহিলা সদস্য পদে ২নং ওয়ার্ডে প্রতিভা চাকমা নামে শুধুমাত্র একজন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন