দিঘীনালায় যৌন হয়রানির অভিযোগে তিন যুবক আটক: দুই জনের তিন মাস কারাদণ্ড

Dighinala picture (03)13-08-2016 copy

দিঘীনালা প্রতিনিধি:

দিঘীনালায় যৌন হয়রানির অভিযোগে তিন যুবককে আটক করা হয়েছে। এর মধ্যে দুইজনকে তিন মাস করে কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। শনিবার বিকেলে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে এ রায় প্রদান করা হয়।

জানা যায়, উপজেলার বোয়ালখালী বাজার এলাকার আনসার পোষ্টসহ আরো কয়েক এলাকায় প্রায়ই বিভিন্ন স্কুল পড়ুয়া মেয়েদের উত্যক্ত করে আসত, উপজেলার পুরাতন বাজার এলাকার ফয়েজ আহম্মদের ছেলে মো. রিপন (১৮) এবং একই গ্রামের চন্দ্র লাল চাকমার ছেলে ঊষাময় চাকমা (১৭) এবং ত্রিদীব দাশের ছেলে রাম প্রসাদ দাশ (১৭)।

শনিবার দুপুর ২টায় হাচিনসনপুর উ্চ্চ বিদ্যালয় ছুটি হলে, আবারো উত্যক্ত করে। এসময় এলাকাবাসী ধাওয়া করে মো. রিপন (১৮) এবং ঊষাময় চাকমা (১৭) আটক করে। এসময় তাদের সাথে থাকা অন্য আরেকজন ত্রিদীব দাশের ছেলে রাম প্রসাদ দাশ (১৭) পালিয়ে যায়। পরে আটক দুইজনকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করা হয়। পরে রাম প্রসাদ দাশকে আবারো এলাকাবাসী ধাওয়া করে আটক করে পুলিশে সোপর্দ করে।

এদিকে আটক মো. রিপন (১৮) এবং  ঊষাময় চাকমা (১৭)কে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে নেয়া হলে, উপজেলা নির্বাহী কর্মকর্তা ড. মোহাম্মদ শহীদ হোসেন চৌধুরী তাৎক্ষণিক ভ্রাম্যমান আদালত পরিচালনা করে তিন মাস করে কারাদন্ড প্রদান করেন।

এব্যাপারে হাচিনসনপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক দেব প্রিয় বড়ুয়া জানান, আমার স্কুলে ছাত্রীদের আসা ও যাওয়ার সময় এরা ছাড়াও আরো কিছু বখাটে রয়েছে, সবসময় উত্যক্ত করে। তাদেরও দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী করছি।

দিঘীনালা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মিজানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, তাদের ১৮৬০ সালের ৫০৯ ধারায় তিন মাসের কারাদন্ড প্রদান করা হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন