দীঘিনালায় মদ পান করে আনসার পোস্টে হামলা

দীঘিনালা প্রতিনিধি:

দীঘিনালা উপজেলায় মদ পান করে আনসার পোস্ট হামলার ঘটনা ঘটেছে। সোমবার উপজেলার  শ্বশান আনসার পোস্টে এঘটনা ঘটে। এসময় মদ্যপ যুবকরা পোস্ট কর্তব্যরত আনসার সদস্যদের গালাগাল, মারপিট ও হামলা করতে তেড়ে আসে।

জানাযায়,  সোমবার সকাল সাড়ে এগারোটায় উপজেলার বোয়ালখালী এলাকার সুমন মুৎসুদ্দির ছেলে মান্না মুৎসুদ্দির() নেতৃত্বে দুলাল শীলের ছেলে খোকন শীল -৩০, আবদুস সালামের ছেলে  মো. কুদ্দুছ (৩০) রেজাউলের ছেলে মো. মিজান(২৩) মদ্যপ অবস্থায় ৩ আনসার ব্যাটালিয়নের অধীন বোয়ালখালী বাজার এলাকার শ্বসান আনসার পোস্টে গিয়ে কর্তব্যরত আনসার সদস্যদের গালাগালি ও মারপিট করতে উদ্যত হয়। এসময় তারা মাতাল অবস্থায় বার বার মারপিট করার জন্যে এগিয়ে যায়।

এসময় পোস্ট কমান্ডার পিসি মো. মোতালেব পরিস্থিতি শান্ত করার জন্যে এগিয়ে গেলে মদ্যপ যুবকরা আরো মারমুখী হয়।

এব্যাপারে শ্বশান আনসার পোস্টের পিসি মো. আবদুল মোতালেব ঘটনার স্বীকার করে জানান, আমাদের শশ্বান আনসার পোস্টে ৮ জন ব্যাটালিয়ন আনসার এবং ৩ জন ভিডিপি সদস্যসহ মোট ১১ জন কর্তব্যরত রয়েছে। কিন্তু বাঙ্গালী মদ্যপ যুবকরা যেভাবে মারমুখী হয়ে আসে, আনসার ও ভিডিপি সদস্যরা শান্ত না থাকলে, যেকোন বড় ধরনের ঘটনা ঘটে যেতো!

এদিকে খবর পেয়ে  ৩ আনসার ব্যাটালিয়ন অধিনায়ক উজ্জল কান্তি পাল ঘটনাস্থল শ্বশান আনসার পোস্ট পরিদর্শন করেন। কর্তব্যরত আনসার ও ভিডিপি সদস্যদের সাথে কথা বলেন এবং ঘটনার বিষয়ে ব্যবস্থা গ্রহনের জন্যে উর্ধ্বতন কতৃপক্ষকে অবহিত করেন বলে জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন