Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

দীঘিনালায় জাতীয় শোক দিবস উপলক্ষে নিরবতা পালন

sdr

নিজস্ব প্রতিনিধি, দীঘিনালা:

দীঘিনালায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম মৃর্ত্যু বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে এক মিনিট নিরবতা কর্মসূচী পালন করেছে বিভিন্ন স্কুল কলেজের শিক্ষার্থীরা।

বুধবার (১৫ আগস্ট) সকালে উপজেলা শিল্পকলা একাডেমীর সামনে এ কর্মসূচী অনুষ্ঠিত হয়। পরে শিল্পকলা একাডেমীতে স্থাপিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করেন। উপজেলা প্রশাসনের উদ্যোগে শোক র‌্যালী বের করা হয়। র‌্যালীটি উপজেলার লারমা স্কোয়ার প্রদক্ষিণ করে শিল্পকলায় শোকসভায় মিলিত হয়।

শোকসভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শেখ শহিদুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান নব কমল চাকমা। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সুসময় চাকমা, গোপাদেবী চাকমা, দীঘিনালা থানার অফিসার ইনচার্জ (ওসি) অাবদুস সামাদ,  উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা  মোঃ একরামুল অাজম, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ এনামুল হক প্রমূখ।

শোক দিবস উপলক্ষে অনুষ্ঠিত চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।  এসময় যুব উন্নয়ন অধিদপ্তর এবং সমাজসেবা  অধিদপ্তরের উদ্যোগে ৭২ জনের মাঝে ঋণ বিতরণ করা হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন