দীঘিনালায় আরএফএল পণ্যবোঝাই গাড়িতে চাঁদা দাবী: ইউপিডিএফ কর্মী আটক

আটক

দীঘিনালা প্রতিনিধি:

দীঘিনালায় আরএফএল কোম্পানির পণ্য বোঝাই কাভার্ড ভ্যানে চাঁদা দাবীর অভিযোগে ইউপিডিএফ’র সাংগঠনিক কর্মীকে আটক করা হয়েছে। আটক কর্মীর নাম মিলন ত্রিপুরা (৩০)। মিলন উপজেলার রাজেন্দ্র কার্র্বারী পাড়া গ্রামের ভোলানাথ ত্রিপুরা’র ছেলে। এ ঘটনায় আরএফএল কোম্পানির এক কর্মকর্তা বাদী হয়ে দীঘিনালা থানায় একটি মামলা দায়ের করেছে।

জানা যায়,  রবিবার উপজেলার বোয়ালখালী নতুন বাজারে আর এফএল এর পণ্যবোঝাই একটি কাভার্ড ভ্যান আসলে মিলন ত্রিপুরা নামে এক যুবক চাঁদা দাবী করে। পরে আরএফএল কোম্পানির লোকজন হাতেনাতে ধরে তাকে পুলিশে সোপর্দ করে। এঘটনায় আরএফএল কোম্পানির তিন পার্বত্য জেলার সেলস এন্ড ডেভলপমেন্ট অফিসার মো. মাইন উদ্দিন বাদী হয়ে দীঘিনালা থানায় একটি মামলা দায়ের করে।

এ ব্যাপারে আরএফএল কোম্পানির তিন পার্বত্য  জেলার  সেলস এন্ড ডেভলপমেন্ট অফিসার মো. মাইন উদ্দিন জানান, এর আগে ইউপিডিএফ (ইউনাইটেড পিপলস  ডেমোক্রেটিক ফ্রন্ট)  আর এফএল কোম্পানির নিকট বাৎসরিক চাঁদা হিসেবে বিশ লক্ষ টাকা চাঁদা দাবী করে আসছিলো। পরে রবিবার বিকালে  ‘আরএফএল’ পণ্য বোঝাই কাভার্ড ভ্যানটি বোয়ালখালী নতুন বাজারে আসলে মিলন ত্রিপুরা এসে চাঁদা দাবী করে।

চাঁদা দাবীর অভিযোগ অস্বীকার করে ইউপিডিএফ উপজেলা জনসংযোগ বিভাগের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা সুকৃতি চাকমা জানান, মিলন ত্রিপুরা আমাদের সাংগঠনিক কর্মী। তার বিরুদ্ধে থানায় কোন মামলা নাই। রবিবার  বোয়ালখালী নতুন বাজারে গেলে মিলন ত্রিপুরাকে আরএফএল কোম্পানির  লোকজন  জোরপূর্বক ধরে পুলিশে সোপর্দ করে।

দীঘিনালা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মিজানুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এ ঘটনায়  কোম্পানির তিন পার্বত্য  জেলার  সেলস এন্ড ডেভলপমেন্ট অফিসার মো. মাইন উদ্দিন বাদী হয়ে মামলা দায়ের করেছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন