Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

দীঘিনালায় আওয়ামী যুবলীগের ৪৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

dighinala-picture-11-11-2016-copy

দীঘিনালা প্রতিনিধি:

খাগড়াছড়ির দীঘিনালায় উপজেলা আওয়ামী যুবলীগের ৪৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। শুক্রবার সকালে আওয়ামী যুবলীগের উদ্যোগে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে শুরু হয়, প্রতিষ্ঠা বার্ষিকীর বিভিন্ন কর্মসূচী।

পরে বের হয় বর্ণাঢ্য র‌্যালি। র‌্যালিটি উপজেলা আওয়ামী লীগ কার্যালয় থেকে শুরু হয়ে লারমা স্কোয়ার প্রদক্ষিণ করে সমাবেশ স্থলে মিলিত হয়। পরে অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোহাম্মদ কাশেম প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটেন।

পরে সমাবেশে উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি মো.মোজাফফর হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোহাম্মদ কাশেম। সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. মাহবুব আলম, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম রাজু, উপজেলা আওয়ামী যুবলীগের সাধারন সম্পাদক এফএম আলমগীর হোসেন এবং সাংগঠনিক সম্পাদক নয়ন দাশ। আলোচনা সভার পর অনুষ্ঠিত হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন