Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

দীঘিনালায় অপহৃত স্বতন্ত্র প্রার্থী হেমাব্রত চাকমার ভাই উদ্ধার

chkm

দীঘিনালা প্রতিনিধি:

দীঘিনালা উপজেলায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে ১নং মেরুং ইউনিয়নে স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী হেমাব্রত চাকমার ভাই পূর্ণ জীবন চাকমাকে পুলিশ উদ্ধার করেছে। সোমবার বিকালে দীঘিনালা থানার পুলিশ উপজেলার লম্বাছড়া এলাকা থেকে তাকে উদ্ধার করে। গত শুক্রবার উপজেলার চৌধুরী পাড়া এলাকায় ভাইয়ের নির্বাচনী প্রচারের কাজে গেলে সন্ত্রাসীরা অস্ত্রের মুখে তাকে অপহরণ করে।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার ১নং মেরুং ইউনিয়নের দূর্গম লম্বাছড়া এলাকায় অপহৃত পূর্ণ জীবন চাকমাকে উদ্ধারে বিশেষ অভিযান চালানো হয়। অভিযান পরিচালনার এক পর্যায়ে বিকাল সাড়ে পাঁচটার দিকে অপহরণকারী অহৃপহ ব্যক্তিকে প রেখে পালিয়ে যায়। পরে সেখান থেকে অক্ষত অবস্থায় তাকে উদ্ধার করা হয়।

এ ব্যাপারে অপহৃত জীবন জানান, গত শুক্রবার বিকালে চৌধুরী পাড়া এলাকা থেকে অস্ত্রধারী চার যুবক আমাকে অপহরণ করে। এ সময় তারা আমাকে মারধর করে এবং চোখ বেধে দূর্গম এলাকায় নিয়ে যায়। সোমবার বিকালে তারা চোখ বেধে ৩ থেকে ৪ কিলোমিটার হেটে লম্বাছড়া এলাকায় রেখে পালিয়ে যায়। পরে সেখান থেকে পুলিশ আমাকে উদ্ধার করে। দীঘিনালা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মিজানুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

উল্লেখ্য, গত শুক্রবার ১নং মেরুং ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী হেমাব্রত চাকমার ঘোড়া প্রতীক নিয়ে নির্বাচনী প্রচারে উপজেলার চৌধুরী পাড়া এলাকায় গেলে, প্রতিপক্ষের কর্মীরা অতর্কিত হামলা চালিয়ে পূর্ণ জীবন চাকমাকে অপহরণ করে। এ ঘটনায় গত শনিবার রাত সাড়ে ৭টায় প্রার্থীর মামা বুদ্ধ রঞ্জন চাকমা (৫৫) বাদি হয়ে দীঘিনালা থানায় একটি মামলা দায়ের করেন। মামলায় জেএসএস-এমএন লারমা দল সমর্থিত কৈলাশধন ওরফে আগুন চাকমাসহ ৪ থেকে ৫ অজ্ঞাতনামা উল্লেখ করা হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন