দীঘিনালার কবাখালী কিন্ডারগার্টেন স্কুলের ফলাফল প্রকাশ

দীঘিনালা প্রতিনিধি:

দীঘিনালা উপজেলার কবাখালী কিন্ডারগার্টেন স্কুলে  বার্ষিক পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়েছে। এ উপলক্ষে শনিবার(৩০ডিসেম্বর) সকালে বিদ্যালয় মাঠে এক আলোচনা  সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মো. আবুল কাশেম এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন দীঘিনালা উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মো. মাহবুব আলম।

সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, দীঘিনালা উপজেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক এবং কবাখালী ইউনিয়ন পরিষদের মেম্বার মো. নুরুল আবছার মোন্নাফ, কবাখালী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. আবুল কালাম আজাদ, উত্তর কবাখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. নজরুল ইসলাম খোকন প্রমুখ।

এসময় অন্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক এবং কবাখালী ইউনিয়ন পরিষদের মেম্বার মো. নওশাদ পাটোয়ারী এবং কবাখালী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মফিজুর রহমান প্রমুখ।

পরে অনুষ্ঠানের প্রধান অতিথি দীঘিনালা উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মো. মাহবুব আলম শিক্ষার্থীদের হাতে বার্ষিক পরীক্ষার ফলাফল তুলে দেন। এসময় কৃতি শিক্ষার্থী ও শ্রেষ্ঠ অভিভাবকদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন