দশ দিনের সফরে চীন যাচ্ছেন কংজরী চৌধুরী

ppp

খাগড়াছড়ি প্রতিনিধি:
পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় থেকে “শিক্ষা সফর” শিরোনামে এক পত্রে চেয়ারম্যান কংজরী চৌধুরীসহ ১০সদস্যের একটি টিমের চীন সফরের কথা উল্লেখ রয়েছে। মূলত পরিষদের প্রধান নিবার্হী প্রকৌশলীর কর্মদক্ষতা বৃদ্ধির জন্য তাদের এ সফর বলে প্রেরিত পত্রে উল্লেখ করা হয় । এদের মধ্যে একজন যুগ্ম সচিব, বেশ ক’জন সদস্যসহ তাদের পরিবারের সদস্যরাও রয়েছে ।

রবিবার বিকালে পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান অফিস কক্ষে সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী চীন সফরের কথা নিশ্চিত করে সাংবাদিকদের জানান, আগামী ১৪ অক্টোবর চীনের উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করবেন এবং ২৫ অক্টোবর ঢাকায় ফিরবেন। এসময় তাদের সকলের জন্য দোয়া ও আর্শিবাদ কামনা করেন চেয়ারম্যান কংজরী চৌধুরী।

সফরে যাদের নাম রয়েছে তাঁরা হলেন, চেয়ারম্যান কংজরী চৌধুরী, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের যুগ্ম সচিব আ ব ম নাসিরুল ইসলাম, পার্বত্য জেলা পরিষদের প্রধান নিবার্হী কর্মকর্তা মোঃ হাবিবুর রহমান, নিবার্হী প্রকৌশলী জীবন রোয়াজা ত্রিপুরা, সদস্য মংক্যচিং চৌধুরী, আলহাজ্ব মোঃ জাহেদুল আলম, সতীশ চন্দ্র চাকমা, আব্দুর জব্বার ও প্রশাসনিক কর্মকর্তা প্রিয় কুমার চাকমা।

পার্বত্য জেলা পরিষদের ন্যস্ত বিভাগগুলোর কাজ ও দাপ্তরিক কাজে গতি ধরে রাখতেই পার্বত্য জেলা পরিষদ সদস্য খগেশ্বর ত্রিপুরাকে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান হিসাবে ১০ দিনের জন্য দায়িত্ব দেওয়া হয়েছে বলে যানান তিনি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন