Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

দলমতের উর্দ্ধে থেকে জনগণের সেবা করতে চান কচ্ছপিয়া ইউপির নতুন চেয়ারম্যান নোমান

Koccopia news pic 18-08-2016 copy

নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি:

রামু উপজেলার ৩নং কচ্ছপিয়া ইউনিয়ন পরিষদের প্রথম সভা উপলক্ষ্যে দোয়া মিলাদ ও আলোচনা সভা অনুষ্টিত হয়েছে। বৃহস্পতিবার সকাল ১০টায় ইউনিয়ন পরিষদ হলরুমে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ১৯ বৎসর চেয়ারম্যানের দায়িত্ব পালন করা সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মৌলানা মোক্তার আহামদ।

প্রধান অতিথির বক্তব্যে সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মৌলানা মোক্তার আহামদ বলেন, ইউনিয়ন পরিষদের মাধ্যমে জনগণের মাঝে অনেক হক আদায় করা সম্ভব। তাই দলমতের উর্দ্ধে থেকে সরকারের বিধি মোতাবেক ইউনিয়ন পরিষদ পরিচালনাসহ মুরব্বীদের সাথে পরামর্শ করে গ্রাম আদালত পরিচালনার জন্য পরিষদ বর্গের প্রতি আহ্বান জানান।

ইউনিয়নের সর্বস্থরের জনসাধারণের স্বতস্ফূর্ত অংশ গ্রহণের মাধ্যমে সভায় নব নির্বাচিত চেয়ারম্যান আবু মো. ইসমাঈল (নোমান) বলেছেন, ‘নির্বাচনে ইউনিয়নবাসীর মূল্যবান ভোটে আমি যে দায়িত্ব পেয়েছি তা সততা ও নিষ্ঠার সাথে শতভাগ পালন করবো’। বিগত দিনে এ পরিষদের চেয়ারম্যান-মেম্বার হিসেবে যারাই দায়িত্বে ছিলেন তারা প্রত্যেকেই অত্যন্ত জ্ঞানী এবং গুণি ব্যাক্তিত্ব ছিলেন। ইউনিয়নে সেসব জনপ্রতিনিধিদের অবদান রয়েছে। আগামি দিনগুলোতে দলমতের উদ্ধে সেসব জনপ্রতিনিধিসহ সর্বস্থরের জনসাধারণকে নিয়ে কচ্ছপিয়াকে একটি উন্নয়নের মডেল ও আদর্শ ইউনিয়ন হিসেবে গড়ে তুলবো’। এছাড়াও ক্ষুদা, দারিদ্র, মাদক ও সন্ত্রাস মুক্ত ডিজিটাল মডেল ইউনিয়ন গড়ে তোলার লক্ষ্যে সবার সহযোগিতা চান নব নির্বাচিত চেয়ারম্যান নোমান।

৯নং ওয়ার্ডের ইউপি সদস্য মুহাম্মদ ইউনুছ এর সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, কচ্ছপিয়া ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি জাহাঙ্গীর আলম সিকদার। মঞ্জুরুল ইসলাম, মাষ্টার ফয়জুল হাসান, সাবেক মেম্বার মাওলানা ফরিদ, ৩নং ওয়ার্ড মেম্বার নুরুল আলম সিকদার, ৪নং ওয়ার্ড মেম্বার জামাল আহামদ, ৬নং ওয়ার্ড মেম্বার নজির হোসাইন, সাংবাদিক মাঈনুদ্দিন খালেদ।

অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, ২নং ওয়ার্ড মেম্বার জয়নাল আবেদীন, ১নং ওয়ার্ড মেম্বার সাইফুল ইসলাম, ৫নং ওয়ার্ড মেম্বার নুরুল আবছার, ৭নং ওয়ার্ড মেম্বার আবুল কালাম, ৮নং ওয়ার্ড মেম্বার আবু হান্নান, সংরক্ষিত ১,২,৩নং ওয়াডের  সাবেকুন্নাহার, ৪,৫,৬ নং ওয়ার্ডের ইয়াসমিন আক্তার মুন্নি, ৭,৮,৯নং ওয়ার্ডের তামান্না বেগম, ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মো. ছৈয়দ আলম, যুবদল সভাপতি মাইমুনুল হক মামুন, সাধারণ সম্পাদক কলিম উল্লাহ, উপজেলা ছাত্রদল সদস্য সচিব তৌহিদুল ইসলাম, জেলা ছাত্রদল নেতা রেজাউল করিম টিপু প্রমুখ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন