থানায় অভিযোগ করার অপরাধে উখিয়ায় এক ব্যক্তিকে হত্যার অপচেষ্টার অভিযোগ

উখিয়া প্রতিনিধি:

উখিয়ার জালিয়াপালংয়ের নিদানিয়া গ্রামে নুরুল হক (৩৫) নামক এক ব্যক্তিকে হত্যার অপচেষ্টার অভিযোগ উঠেছে। গুরুতর আহত ব্যক্তিকে প্রথমে উখিয়া হাসপাতাল পরে অবস্থার অবনতি হওয়ায় কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়। সোমবার গভীর রাত্রে এ ঘটনাটি ঘটেছে।

জানা যায়, ওই গ্রামের মনির উল্লাহর পুত্র নুরুল হক জায়গা জমি সংক্রান্ত বিষয়ে উখিয়া থানায় প্রতিপক্ষের বিরুদ্ধে অভিযোগ করে। থানার এসআই মাহবুব মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর)বিবাদী নুরুল কবির লাদেন সহ অন্যান্যদেরকে থানায় নোটিশ দিয়ে ডাকা হয়। উভয়পক্ষের মধ্যে বৈঠক করে থানার পুলিশ বিষয়টি মিমাংশা করার আদেশ দেয়।

অভিযোগে প্রকাশ, থানায় অভিযোগ করায় ক্ষুদ্ধ হয়ে প্রতিপক্ষরা ফরিয়াদী নুরুল হক কে ক্ষতিসাধন করার পরিকল্পনা নেয়। আহত নুরুল হক অভিযোগ করে বলেন, দিনে থানায় বৈঠক হওয়ার পর ওই দিন রাতেই তাকে হত্যার অপচেষ্টা চালায়। নুরুল কবির লাদেনের নেতৃত্বে একদল ভাড়াটিয়া সন্ত্রাসী বাড়িতে ঢুকে তাকে এলোপাতাড়ী কুঁপিয়ে মারাত্বক জখম করে পালিয়ে যায়। বাঁধা দেওয়ার চেষ্টা করলে স্ত্রী ও ছেলে মেয়েদেরকেও মারধর করে সন্ত্রাসীরা।  গ্রামবাসী চিৎকার শুনে রক্তাক্ত অবস্থায় নুরুল হককে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

এ ব্যাপারে এসআই মাহবুব আহতের ঘটনা সত্যতা নিশ্চিত করে বলেন, জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করার প্রক্রিয়া চলছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন