থানচিতে সরকারি কর্মচারী সমন্বয় পরিষদের কমিটি গঠন

Untitled-1

থানচি (বান্দরবান) প্রতিনিধি:

স্বাধীনতা ৪৫ বছরে অতিক্রম হলেও পার্বত্য থানচি উপজেলায় বিভিন্ন সরকারি অধিদপ্তরের সমন্বয়হীনতার কারনে সরকারি কর্মকর্তা, কর্মচারিদের কোন প্রকার সংগঠন গড়ে উঠেনি। তবে এতদিন পর বর্তমানে দায়িত্বপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আনোয়ার হোসাইন, থানচি সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাংসার ম্রো ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি রনি এর সহযোগিতায় এবার সরকারি কর্মচারী সমন্বয় পরিষদ থানচি শাখা গঠিত হয়েছে।

এর আগে ২০১৫ সালে সরকারি কর্মচারী ক্লাব গঠন করা হয়। সরকারি কর্মচারী সমন্বয় পরিষদের কেন্দ্রীয় নেতা ও বান্দরবান জেলার সভাপতি আবদুল মোতালেব এর নিদের্শক্রমে কর্মচারী ক্লাবের সভাপতি মোহাম্মদ ইমরান হোসেনের উদ্যোগে গতকাল রবিবার সকাল ১০ টায় সরকারি কর্মচারী ক্লাবের এক আলোচনা সভা অনুষ্ঠিত।

সভায় বাংলাদেশ সরকারি কর্মচারী সমন্বয় পরিষদের কমিটি গঠনের আহবায়ক সরকারি কর্মচারী ক্লাবের সভাপতি মোহাম্মদ ইমরান হোসেনের সভাপতিত্বে নুয়ইচিং মারমা এর সঞ্চালনায় থানছি সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ৩৬০ নং কোয়াইক্ষ্যং মৌজা হেডম্যান মাংসার ম্রো প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, প্রাথমিক শিক্ষক সমিতি সভাপতি প্রধান শিক্ষক সত্যমনি ত্রিপুরা, পরিবার পরিকল্পনা বিভাগের মোনায়েম, প্রকৌশলী কার্যালয়ের আবুদল খালেক, সমবায় কার্যালয়ের স্বপন কুমার দাশ, পরিসংখ্যা অদিদপ্তরে সহকারী দীন ইসলাম প্রমূখ।

সভা শেষে যুব উন্নয়ন অধিদপ্তরের সেলিম রেজাকে সভাপতি, উপজেলা নির্বাহী অফিসের সহকারী পলাশ পালকে সাধারণ সম্পাদক, একটি বাড়ি একটি খামার প্রকল্পের কর্মচারী মোহাম্মদ সুরুজ মিয়াকে সাংগঠনিক সম্পাদক করে সর্বমোট ৩১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন