Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

থানচিতে বিএনপি’র সদস্য সংগ্রহ অনুষ্ঠান সম্পন্ন: সাবেক সাংসদ সাচিংপ্রু জেরী

থানচি প্রতিনিধি:

সাবেক সাংসদ ও বান্দরবান জেলা বিএনপি’র সভাপতি সাচিংপ্রু জেরী বলেন, ভেদাভেদ ভুলে গিয়ে ধানের শীষের জন্য কাজ করুন। অতীত ভুলে সামনে এগোনো আমাদের লক্ষ্য।

তিনি আরও বলেন, সরকার সারা দেশের জনগণের উন্নয়নের নামে মানুষের সাথে ধোকাবাজি ছাড়া কিছু করেছেনা। সরকার দেশ পরিচালনায় ব্যর্থতা কাঁধে নিয়ে জনগণের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। দেশনেত্রী ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার হাতকে শক্তিশালী করার প্রত্যয়ে একযোগে কাজ করার আহ্বানও জানান তিনি।

থানচি উপজেলার ৪টি ইউনিয়ন ও ৩৬টি ওয়ার্ডে ৫ হাজার সদস্য ফরম বিতরণ ও জমার মধ্য দিয়ে রবিবার সকাল ১০টায় স্থানীয় পর্যটন মোটেল থানচি কুটির ময়দানে বিএনপি’র সদস্য সংগ্রহ ও নবায়ন অভিযান সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন।

উপজেলা বিএনপি’র সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান খামলাই ম্রোর সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সাবেক জেলা পরিষদের সদস্য লুসাইমং, জেলা বিএনপি’র অর্থ সম্পাদক চিংসাপ্রু কেসি,  রোয়াংছড়ি উপজেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক মংচিংসা মারমা, এ্যাডভোকেট মাংদুই ম্রো, থানচি উপজেলা বিএনপ’র সহ-সভাপতি ক্যসাউ মারমা, নসরাং ত্রিপুরা, লাপ্রাত ত্রিপুরা, রাম্বু ত্রিপুরা, যুবদলের সভাপতি মংসিংহাই মারমা, মংপ্রুশে মারমা, উহ্লামং মারমা, উবামং মারমা, মংএনু মারমা, অংসাথুই হেডম্যান, হাবরু হেডম্যান, চথোয়াইউ মারমা, বিজয় ত্রিপুরা, জয়প্রু মারমা, আবু নোমান, বিনয় ত্রিপুরা, আনিচাঁন্দ ত্রিপুরা প্রমূখ।

সভা শেষে উপস্থিত ৫ হাজার নেতাকর্মী ও সমর্থকদের মাঝে বিএনপি’র সদস্য ফরম প্রদান করা হয় এবং সদস্য ফরমে স্বাক্ষর করে জমা দেয় কর্মীরা।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন