ত্রিপুরাদের ধর্মীয় তীর্থ মেলায় খাগড়াছড়ি সদর জোনের অনুদান

প্রেসবিজ্ঞপ্তি:

ত্রিপুরা জনগোষ্ঠীর ধর্মীয় তীর্থ মেলা উদযাপন উপলক্ষে অনুদান প্রদান করেছে খাগড়াছড়ি সদর জোন।

সোমবার (১৪ জানুয়ারি) খাগড়াছড়ি সদর উপজেলার ভাইবোনছড়া ইউনিয়নের ১নং ওয়ার্ডের  ১০নং যৌথ খামার এলাকাস্থ শিবমন্দিরের মাতৃকুন্ড তীর্থ মেলা উদযাপন উপলক্ষে এ অনুদান প্রদান করেন খাগড়াছড়ি সদর জোনের কোয়ার্টার মাস্টার ক্যাপ্টেন শাহ নিয়াজ মোহাম্মদ রুমন।

এ সময় মেলা উদযাপন কমিটির পক্ষ থেকে অনুদান গ্রহণ করেন কমিটির সভাপতি শান্তিলাল রোয়াজা।

এ ব্যাপারে ভাইবোনছড়া সাবজোন কমান্ডার ক্যাপ্টেন ফয়সাল আহমেদ’র সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, ১৪ জানুয়ারি ২০১৯ হতে ১৬ জানুয়ারি ২০১৯ তারিখ পর্যন্ত মোট ০৩ দিনব্যাপী ত্রিপুরা জনগোষ্ঠীর ধর্মীয় তীর্থ মেলা উদযাপন উপলক্ষে ১০নং যৌথ খামার এলাকার জনগণ ভাইবোনছড়া আর্মি ক্যাম্পে একটি আবেদন করে। এরই প্রেক্ষিতে জোনের পক্ষ হতে এই অনুদান প্রদান করা হয়েছে।

খাগড়াছড়ি সদর জোন কমান্ডার লে. কর্নেল মোহাম্মদ আরাফাত হোসেন পিএসসি বলেন, বাংলাদেশ সেনাবাহিনী পার্বত্য অঞ্চলে দীর্ঘদিন যাবৎ সকল সম্প্রদায়ের মধ্যে সম্পীতির বন্ধনকে দৃঢ় করতে অত্যন্ত দক্ষতার সাথে দায়িত্ব পালন করে আসছে। ভবিষ্যতেও জোন সদর কর্তৃক এ ধরনের কার্যক্রম অব্যাহত থাকবে।

অনুদান পেয়ে কমিটির সকল সদস্য ও এলাকাবাসী অত্যন্ত অনন্দ প্রকাশ করে ভবিষ্যতেও জোনের নিকট হতে এরুপ সহযোগীতা আশা করছেন বলে অনেকেই ব্যক্ত করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন