Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

তুষার চাকমাকে গুলি করে হত্যার প্রতিবাদে পিসিপি’র নিন্দা ও প্রতিবাদ

প্রেস বিজ্ঞপ্তি:

খাগড়াছড়ি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের এইচএসসি পরিক্ষার্থী তুষার চাকমাকে সংস্কারবাদী জেএসএস কর্তৃক জেলা সদরের নারানহিয়া এলাকায় রেড স্কয়ারের সামনে মঙ্গলবার(১৯ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৬:২০ টায় গুলি করে হত্যার প্রতিবাদে তীব্র নিন্দা ও ক্ষোভ জানিয়েছে বৃহত্তর পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদ(পিসিপি)।

খাগড়াছড়ি জেলা কমিটির ভারপ্রাপ্ত সভাপতি সুমন্ত চাকমা ও সাধারণ সম্পাদক সমর চাকমা প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ প্রতিবাদ জানান। নিহত তুষার চাকমা(১৮) লক্ষিছড়ি উপজেলার দেওয়ানপাড়ার নীল রঞ্জন চাকমার ছেলে। সে আর্থিক অভাবে অটোরিক্সা চালিয়ে পড়াশোনা করত।

 খাগড়াছড়ি জেলা কমিটির ভারপ্রাপ্ত সভাপতি সুমন্ত চাকমা ও সাধারণ সম্পাদক সমর চাকমা তুষার চাকমার খুনের সাথে জড়িতদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন