তারেক রহমানের রায় কার্যকরের দাবিতে রাঙামাটিতে ছাত্রলীগের মিছিল

Rangamati BSL Pic

রাঙামাটি প্রতিনিধি : সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার পুত্র তারেক রহমানকে দেশে ফিরিয়ে এনে ও উচ্চ আদালতের রায় কার্যকারের দাবিতে রাঙামাটিতে বিক্ষোভ মিছিল করেছে ছাত্রলীগ। শুক্রবার সকালে বিক্ষোভ মিছিলটি পৌরসভা প্রাঙ্গণ থেকে শুরু হয়ে শহরের গুরত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে শহরের বনরূপা এসে সমাবেশে মিলিত হয়।

বিক্ষোভ সমাবেশে বক্তারা বলেন, ২০০১ থেকে ২০০৬ সাল পর্যন্ত বিএনপি-জামায়াত ক্ষমতা থাকা কালীন বাংলাদেশের এমন কোন প্রতিষ্ঠান নেই যেখানে চাঁদাবাজি, সন্ত্রাসী, দুর্নীতি হয়নি। যার কারণে বাংলাদেশের মানুষ সুখ-শান্তিতে বসবাস করতে পারেনি। যার ফলে বাংলাদেশ দুর্নীতিতে এক নম্বর হয়ে ছিল। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় এসে তা অনেকাংশ কমিয়ে এনেছেন।

সমাবেশে বক্তারা আরো বলেন, বিএনপি জামায়াত ক্ষমতা থাকার সময় খালেদা জিয়ার কুপুত্র তারেক রহমান হাজার হাজার কোটি টাকা আত্মসাৎ করে বিদেশে বসবাস করছে। তার দায়ে তাকে ৭ বছর কারাদন্ড ও ২০ কোটি টাকা জরিমানা করা হয়। তাই অবিলম্বে  খালেদা জিয়ার পুত্র তারেক রহমানকে বাংলাদেশে ফিরিয়ে এনে উচ্চ আদালতের রায় কার্যকর করার জন্য সমাবেশ থেকে সরকারের কাছে আহবান জানান নেতৃবৃন্দ।

জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল জব্বার সুজনের সভাপতিত্বে সমাবেশে উপস্থিত ছিলেন, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক নুর মো. কাজল, জেলা ছাত্র লীগের সাধারণ সম্পাদক প্রকাশ চাকমা, সাবেক ছাত্র নেতা পৌর কাউন্সিলর জামাল উদ্দিন, জেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক শামসুল আলম, কলেজ শাখার সভাপতি সুলতান মাহমুদ বাপ্পা, সাধারণ সম্পাদক মো. রিয়াদসহ বিভিন্ন স্তরের নেতা-কর্মীরা ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন