Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

তারেক রহমানের কারাদন্ডের প্রতিবাদে রাঙামাটিতে যুবদলের বিক্ষোভ

Rangamati BNP
নিজস্ব প্রতিনিধি : বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে মিথ্যা মামলায় কারাদন্ড দেওয়ার প্রতিবাদে রাঙামাটিতে বিক্ষোভ মিছিল করেছে জেলা যুবদল। শুক্রবার বিকেলে বিক্ষোভ মিছিলটি বিএনপির জেলা কার্যালয় থেকে শুরু হয়ে শহরের গুরত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে শহরের বনরূপায় এসে প্রতিবাদ সমাবেশে মিলিত হয়।

রাঙামাটি যুবদলে সভাপতি সাইফুল ইসলাম শাকিল এর সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন জেলা বিএনপির যুগ্ম সম্পাদক এডভোকেট মামুনুর রশিদ, জেলা যুবদল সাংগঠনিক সম্পাদক নুরনবী, ছাত্রদল রাঙামাটি কলেজ শাখার সাধারণ সম্পাদক অলি আহাদ প্রমুখ।

বিক্ষোভ সমাবেশে বক্তারা বলেন, গত বৃহস্পতিবার যে মামলার রায় দেওয়া হয়েছে সে মামলায় গত ১৭ অক্টোবর ২০১৫ সালে তারেক রহমানকে বেখসুর খালাস দেওয়া হয়েছিল। সরকার ষড়যন্ত্র করে সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানকে এদেশের রাজনীতি থেকে এবং এদেশের মানুষ থেকে বিছিন্ন করার জন্য সরকার তাকে ৭ বছর কারাদন্ড দিয়েছে। এই সাজাকে বাংলার মানুষ প্রত্যাখ্যান করে এবং এদেশে বিএনপির একজন সৈনিক বেঁচে থাকতেও বাংলাদেশে এই রায় কখনও কার্যকর হতে দেবে না বলে সমাবেশে নেতারা হুঁশিয়ারী দেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন