Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

তথ্য প্রযুক্তি সমৃদ্ধ শিক্ষায় এগিয়ে বর্ণমালা একাডেমি

alamgir chy, (barna mala) 16-2-17
চকরিয়া প্রতিনিধি :
চকরিয়ায় শিশু বান্ধব শিক্ষা প্রতিষ্ঠান বর্ণমালা একাডেমিতে তিনদিন ব্যাপী ক্রিড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানের ১৬ ফেব্রুয়ারী ২য় দিনে প্রধান অতিথি ছিলেন চকরিয়া পৌরসভার মেয়র আলমগীর চৌধুরী।

বর্ণমালা একাডেমির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান জেলা আওয়ামীলীগ সদস্য আমিনুর রশিদ দুলালের সভাপতিত্বে ও একাডেমির শিক্ষক সিরাজুল গণি ছোটনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন চকরিয়া বিশ্ববিদালয় কলেজের বাংলা বিভাগের অধ্যাপক পদ্মলোচন বড়ুয়া, চকরিয়া কেন্দ্রীয় উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক মোহাম্মদুল হক, দিগরপানখালী উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক মুজিবুল হক বিএসসি, ডুলাহাজারা কলেজের অধ্যক্ষ সেন্টু চৌধুরী, পৌরসভা ৪নং ওয়ার্ড কাউন্সিলর জাফর আলম কালু, বর্ণমালা একাডেমির অধ্যক্ষ নুরুল হোছাইন ও উপাধ্যক্ষ সরওয়ার উদ্দিন।

এ সময় প্রধান অতিথি বলেন, শিশুদের মননশীল, আধুনিক ও তথ্য প্রযুক্তি নির্ভর শিক্ষা ব্যবস্থা এগিয়ে নিতে বর্ণমালা একাডেমি অনন্য ভূমিকা রেখে যাচ্ছে। এ প্রতিষ্ঠান একেবারে ব্যতিক্রম ধর্মী। তিনি পৌরসভার পক্ষ থেকে এ প্রতিষ্ঠানের জন্য সহযোগিতার আশ্বাস দেন।

উল্লেখ্য যে, ১৮ ফেব্রুয়ারী শনিবার সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন চকরিয়া-পেকুয়া আসনের জাতীয় সংসদ সদস্য হাজী মোহাম্মদ ইলিয়াছ এমপি ও চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ জাফর আলম।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন