ঢাবি চলচ্চিত্র উৎসবে প্রশংসিত হলেন মাহী

mahiবিনোদন ডেস্ক:
ঢাকা বিশ্ববিদ্যালয় চলচ্চিত্র সংসদের আয়েজনে ১৪তম ‘আমার ভাষা চলচ্চিত্র উৎসব’-এ জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহী তার অভিনয়ের দক্ষতার প্রশংসা কুড়িয়েছেন।শুক্রবার ‘দেশা-দ্য লিডার’ ছবিটি উৎসবে প্রদর্শন করা হয়।

ছবিটির প্রধান চরিত্রে অভিনয় করেছেন মাহিয়া মাহী। উপস্থিত দর্শকসহ সকলেই ছবিটির উচ্ছ্বসিত প্রশংসা করেছেন। এছাড়া মাহীর অভিনয়ও অসাধারণ ছিল বলেও অনেকে প্রশংসা করেন। দর্শকরাও ছবিটি সিনেমা হলে আগ্রহ নিয়ে দেখেছে বলে শো ছিল হাউজফুল।

চলচ্চিত্র উৎসব আয়োজনের দায়িত্বে থাকা কর্মকর্তা মাহিয়া হাসান মীম বলেন, সাধারণত যেসকল ছবি দর্শকরা উপভোগ করতে পারেন না, তাদের ক্ষেত্রে শো শুরু হবার কিছুক্ষণের মাঝেই পেছনের সারি খালি হতে থাকে। কিন্তু দেশা’র ক্ষেত্রে তা হয় নি। ছবির কাহিনী মিনিটে মিনিটে অন্যদিকে মোড় নেওয়াতে দর্শকরা চাইলেই তাদের কৌতূহল দমাতে পারেনি। মনোযোগ দিয়ে দেখেছে। এটাই একজন পরিচালকের সফলতা।

মাহিয়া হাসান মীম আরও বলেন, শো-তে অংশ নেওয়া দর্শকরা বলেছেন, এই ধরণের ছবি ‘সিনেমাবিশ্বে’ আমাদের দেশের একটি আলাদা পরিচিতি গড়ে তুলতে সহায়তা করবে। তরুণ ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা এ ধরণে ছবি লুফে নেয়। ছবির ক্ষেত্রে প্রচারাণাটা অনেক জরুরী। ক্যাম্পাসে আমাদের প্রচারণার কারনেই ছবিটির নব্বই শতাংশ দর্শকই ছিল ঢাকা বিশ্ববিদ্যালয়ের।

ছবিটির পরিচালক হচ্ছেন সৈকত নাসির। তিনি বলেন, মানুষ আমার সিনেমা পছন্দ করেছে। ভাল-মন্দ মন্তব্য করছে। দর্শক ছবিটি দেখেছে মো হাউজফুল হয়েছে। আমার জন্য তা গৌরবের। আমি চেষ্টা করব সব সময় আরও ভাল কিছু করার।

প্রসঙ্গত, জাজ মাল্টিমিডিয়ার প্রযোজনায় ২০১৪ সালের ২৬ ডিসেম্বরে মুক্তি পায় ‘দেশা দা লিডার’ ছবিটি। মাহী ছাড়াও আরো অভিনয করেছেন শিপন খান, শিমুল খান, টাইগার রবি, তারিক আনাম খান, মুনজুরুল করিমসহ আরো অনেকে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *