Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

ডেপুটি কালেক্টর হোসাইন মুহাম্মদ আল-মুজাহিদের বিদায়ী সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক, বান্দরবান:
বান্দরবানের সকলের পরিচিত ও সদা হাস্যজ্জল জেলা প্রশাসনের নেজারত ডেপুটি কালেক্টর (এনডিসি) হোসাইন মুহাম্মদ আল-মুজাহিদ বিদায়ী সংবর্ধনা দেয়া হয়েছে। শনিবার সন্ধ্যায় বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা উদ্যাগে বে-সরকারী রেস্টুরেন্টে বিদায়ী সংবর্ধনার আয়োজন করা হয়।

সংগঠনের সভাপতি রাজু বড়ুয়া বিদায়ী কমিশনারের হাতে সম্মাননা স্মারক ক্রেস্ট তুলে দিয়ে বিদায় অনুষ্টানের শুরু করেন । এসময় সংগঠনের অন্যান্য সদস্যরাও এনডিসিকে শুভেচ্ছা উপহার প্রধান করেন। সংবর্ধনানুষ্ঠানে অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার উপদেষ্টা মো. নাজিম উদ্দীন, বান্দরবান সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি নাজমুল হোসেন বাবলুসহ সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ।

সংবর্ধনা অনুষ্ঠানে বান্দরবানের পর্যটন শিল্প বিকাশে নিরলস ভাবে এবং সৌন্দর্য্য বৃদ্ধি করতে তাঁর ভুমিকা দেখে আমরা অভিভূত।

বিদায়ী নেজারত ডেপুটি কালেক্টর হোসাইন মুহাম্মদ আল-মুজাহিদ জানান, জেলা প্রশাসকের সহায়তায় জঙ্গলকে নীল দিগন্তের রুপান্তরিক করেছি, এলাকার সকলের ভালোবাসা ও আন্তরিকতা ছিল বলে বান্দরবানকে নিয়ে অনেক কাজ করার সুযোগ পেয়েছি। তবে সবচেয়ে বড় কথা সকলের প্রচেষ্টা ও বান্দরবানের মানুষের ভালবাসায় এসব উন্নয়ন কাজ করা সম্ভব হয়েছে।

জেলা প্রশাসন সূত্রে জানা যায়, ৩১তম বিসিএস’র (প্রশাসন) ক্যাডার নিযুক্ত হয়ে ২০১৩ সালের ২০জানুয়ারী বান্দরবান জেলা প্রশাসক কার্যালয়ে তাঁর কর্মজীবনের সূচনা করেন। বান্দরবানে আগমন করে জেলা প্রশাসনের এনডিসির দায়িত্ব গ্রহণের পর থেকে জেলার পর্যটনস্পট সমুহের সৌন্দর্য্য বৃদ্ধি এবং পর্যটকদের বান্দরবান মুখী করার জন্য তিনি দিন রাত পরিশ্রম করে যান। দীর্ঘদিনের চাকরি সুত্রে জেলার সর্বস্তরের মানুষের সাথে তার এক সুন্দর সর্ম্পক গড়ে ওঠে । তার অক্লান্ত পরিশ্রমে শৈলপ্রপাত, নীলাচল, চিম্বুক, প্রান্তিক লেক সহ জেলা প্রশাসনের পরিচালনাধীন পর্যটনকেন্দ্রগুলো আরো মোহনীয় ও সুন্দর হয়ে ওঠে। পর্যটনপ্রেমী ও বৃক্ষপ্রেমী এই মানুষটি বান্দরবান ছেড়ে চলে যাওয়াতে বিভিন্ন মহলে তার ঘাটতি দেখা দেয়।

সুত্রে জানা যায়, রবিবার সকাল ১১টায় নতুন কর্মস্থল খুলনা কমিশনারের কার্যালয়ের উদ্দেশ্যে বান্দরবান ত্যাগ করেন হোসাইন মুহাম্মদ আল-মুজাহিদ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন