Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

ডাকাতের উপদ্রপে রামগড় এলাকাবাসীর রাত জেগে পাহারা

ডেস্ক নিউজ:

খাগড়াছড়ি জেলার রামগড় পৌরসভার সদুকার্বারীপাড়া ও ফেনীরকুল এলাকায় গত এক সপ্তাহে তিনটি বাড়িতে ডাকাতি ও ডাকাতির চেষ্টার ঘটনায় এলাকাবাসী রাত জেগে পাহারা দিচ্ছে এবং জোরদার করা হয়েছে পুলিশের তল্লাশি ও বৃদ্ধি করা হয়েছে টহল।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, গত ২৭ সেপ্টেম্বর রাত ২ টার পর পৌরসভার শালবাগান একালার পার্শ্ববর্তী বাগান বাজার ইউনিয়নের হাজিপাড়া এলাকায় জনৈক তোফাজ্জলের বাড়িতে ডাকাতি ও শ্লীলতাহানির চেষ্টা করে ডাকাত দল। একই রাতে সাড়ে ৩টার দিকে পৌরসভার দক্ষিণ সদুকার্বারী পাড়ার আবুল কালামের বাড়িতে ডাকাতির ঘটনা ঘটে। এর আগে হাজিপাড়া এলাকায় দ্বীন মোহাম্মদের মুদি দোকানের নগদ টাকা ও মালামাল লুটের অভিযোগ পাওয়া গেছে।

এসব ঘটনার দুইদিন পর পার্শ্ববর্তী ফেনীরকুল এলাকার প্রবাসীর স্ত্রী ফেরদৌসের বাড়িতে একই কায়দায় চুরির ঘটনা ঘটেছে। আবার ওই দিনে রাতে পাশ্ববর্তী নজিরটিলা একটি বাড়িতে ডাকাতির চেষ্টা করে ডাকাত দল। তাছাড়া আশংকাজনক হারে বাড়ছে মোবাইল ও নগদ টাকা চুরির ঘটনা।

ক্ষতিগ্রস্তদের সূত্রমতে, ডাকাত দল প্রথমে কৌশলে দরজার ছিটকিনি ভেঙ্গে ঘরে প্রবেশ করে ধারালো চাপাতি, চাকু, ছুরি ও লোহার রড দেশীয় অন্ত্রের মুখে সবাইকে জিম্মি করে হাত, পা, চোখ বেঁধে মারপিট করে স্বর্ণালঙ্কার ও নগদ টাকা নিয়ে যায়। কোথাও কোথাও ঘরের শিশু সন্তাদের জিম্মি করে ডাকাতি করছে।

স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর সাহাব উদ্দিন জানান, হঠাৎ ডাকাতের উৎপাতে গ্রামবাসী আতঙ্কগ্রস্ত। এ ব্যাপারে প্রশাসনকে তড়িৎ অবহিত ও ব্যবস্থা গ্রহনের অনুরোধ করা হয়েছে। তাছাড়া রাত জেগে গ্রামবাসী পাহারা দিচ্ছেন।

রামগড় থানা অফিসার ইনচার্জ শরিফুল ইসলাম জানান, ডাকাতির খবর শুনে ভিকটিমদের বাড়িতে গিয়ে খোঁজ খবর নিয়েছি। ঘটনার পরপরই পুলিশ রাতভর সন্দেহজনক স্থানে ব্যক্তি ও যানবাহন তল্লাশি করছে ও টহল বৃদ্ধি করা হয়েছে। এছাড়া যতদ্রুত সম্ভব ডাকাত দলটিকে সনাক্ত করে আইনের আওতায় আনা হবে বলে তিনি আশ্বস্ত করেন তিনি।

সূত্র: সিটিজি টাইমস

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন