ট্রাক-সিএনজির মুখোমুখি সংঘর্ষে কাউখালীতে নিহত ১ আহত ৫

kawkhali-rangamati-news-pci-copy

কাউখালী প্রতিনিধি:

চট্টগ্রাম-কাউখালী সড়কে ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষে ১জন নিহত ও ৫ জন গুরুতর আহত হয়েছে। বুধবার সকাল সাড়ে ন’টায় মর্মান্তিক এ সড়ক দুর্ঘটনা ঘটেছে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে কাউখালী, রাঙ্গামাটি ও চমেক হাসপাতালে প্রেরন করেছে। দূর্ঘটনা কবলিত গাড়ী দু’টি রানীরহাট পুলিশের হেফাজতে রয়েছে। এ ব্যাপারে রাঙ্গুনীয়া থানায় মামলার পক্রিয়া চলছে বলেও জানা যায়।

প্রত্যক্ষদর্শী আফিফুর রহমান ও মো: কাসেম জানান, সকাল সাড়ে ন’টায় রাঙ্গামাটির কাউখালী থেকে রানীরহাটোর উদ্দেশ্যে ছেড়ে আসা সিএনজি অটোরিক্সা নং- (চট্ট্রগ্রাম-থ- ১২-৩৮৬০) কাউখালী সড়কের সাহেব নগর মোর অতিক্রম করার সময় বিপরীত দিক থেকে দ্রুতগতিতে আসা  ট্রাক নং (৪৬৭২) সিএনজিকে চাপা দিলে অটোরিক্সাটি দুমড়েমুচড়ে পাশের ধানের জমিতে পড়ে যায়। এতে ঘটনাস্থলে ১ জন নিহত ও কমপক্ষে ৫ জন গুরুতর আহত হয়েছে বলে জানা গেছে। তবে নিহতের  কোন পরিচয় বা কোন হাসপাতালে আছে তার এ রিপোর্ট লেখা পর্যন্ত জানা যায়নি।

আহতরা হলেন, কাউখালীর পোয়াপাড়া গ্রামের মৃত এনজত আলী ছেলে মো: ফজলুর রহমান (৪০), মিনি মার্কেট এলাকার আবে হোসেনের ছেলে আব্দুস সালাম লাল মিয়া (৩৩), বেতবুনিয়া ইউনিয়নের ডাক বাংলো এলাকার আলীম উদ্দীনের ছেলে মো: মহিউদ্দিন (৩৬), উপজেলা সদরের বেতছড়ি গ্রামের মো: মনির হোসেন (২৮), থানার বিলের হাবিবুর রহমানের ছেলে মো: রমজান আলী (২২), আহত অপর ব্যক্তির নাম ও কোন হাসপাতালে ভর্তি আছে তা জানা সম্ভব হয়নি। স্থানীয়রা আহতদের উদ্ধার করে রাঙ্গামাটি সদর, কাউখালী স্বাস্থ্য কমপ্লেক্স ও চমেক হাসপাতালে প্রেরণ করেছেন।

গুরুতর আহতদের মধ্যে মো: ফজলুর রহমান, মো: মহিউদ্দিন, মো: মনির হোসেনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল ও আব্দুস সালাম লাল মিয়াকে রাঙ্গামাটি জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে চমেক হাসপাতালে থাকা তিনজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন আহতদের পাশে থাকা কলমপতি ২নং ওয়ার্ডের মেম্বার মো: রফিকুল ইসলাম। প্রত্যক্ষ দর্শীরা ঘটনাস্থলে একজন নিহত হওয়ার কথা জানালেও এর কোন সত্যতা পাওয়া যায়নি। তবে আহত ছয় জনের মধ্যে পাঁচ জনের খবর পাওয়া গেলেও অপর একজনের কোন হদিস মেলেনি।

এ ব্যাপারে রানীরহাট পুলিশ ফাড়ির ইনচাজ মো: শামছুল হক জানিয়েছেন, দুর্ঘটনায় ৫জন গুরুতর আহত হয়েছে। দুর্ঘটনায় লোক মুখে ১ জন নিহত হওয়ার খবর পেয়েছি তবে এর কোন সত্যতা পাওয়া যায়নি। এ ব্যাপারে রাঙ্গুনীয়া থানায় মামলার পক্রিয়া চলছে বলেও জানান তিনি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন