টেকনাফ রোহিঙ্গা ক্যাম্পে ছুরিকাঘাতে প্রবাসীর স্ত্রী খুন

2

টেকনাফ প্রতিনিধি :

টেকনাফ নয়াপাড়া রোহিঙ্গা শরণার্থী ক্যাম্পে পরকীয়ার সন্দেহে রোজিনা আক্তার (২৮) নামে এক মালয়শিয়া প্রবাসীর স্ত্রী খুন হয়েছেন। তিনি এইচ ব্লকের এমআরসি নং-৬৩০৮৭,শেড নং-৬১৯/১ এর বাসিন্দা রহমত উল্লাহর স্ত্রী এবং ৪ সন্তানের জননী । বৃহস্পতিবার সকাল সাড়ে ৭টারদিকে টেকনাফের নয়াপাড়া শরণার্থী ক্যাম্পে এ ঘটনা ঘটে।

সংশ্লিষ্ট সূত্র জানা যায়, মালয়েশিয়া প্রবাসী রহমত উল্লাহ ও সোলতান আহমদের পুত্র আবুল কাশেমের মধ্যে দীর্ঘদিনের বন্ধুত্বের সর্ম্পকের সুবাদে রহমত উল্লাহ তার পরিবারের দেখাশুনার দায়িত্ব আবুল কাশেমের ওপর দিয়ে মালয়েশিয়া যান।

এক পর্যায়ে আবুল কাশেমের স্ত্রী তার স্বামীর সাথে বন্ধুর বউয়ের পরকীয়া চলছে মর্মে অভিযোগ তুলে ক্যাম্প অভ্যন্তরে বিচার-শালিস ডাকেন। এর জের ধরে আবুল কাশেমের দু‘ভাই ইয়াছিন ও মো. আমিন রোজিনাকে ছুরিকাঘাতে রক্তাক্ত করে। পার্শ্ববর্তী লোকজন তাকে দ্রুত উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত মেডিকেল অফিসার রোজিনা আক্তারকে মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে টেকনাফ মডেল থানার এসআই শাফায়েত আহমদের নেতৃত্বে একদল পুলিশ লাশটি উদ্ধার করে কক্সবাজার মর্গে প্রেরণ করে।

টেকনাফ মডেল থানার ওসি আবদুল মজিদ জানান, নৃশংস ঘটনায় জড়িতদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে এবং আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন