টেকনাফ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ২৮ মার্চ

S-Lig tek copy

বিজ্ঞপ্তি:

টেকনাফ উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ২৮মার্চ মঙ্গলবার অনুষ্ঠিত হবে। দীর্ঘ দিন পর অনুষ্ঠিতব্য সম্মেলনকে ঘিরে নেতাকর্মীদের মধ্যে বিরাজ করছে উৎসবের আমেজ।

উখিয়া-টেকনাফের জনপ্রিয় সাংসদ আলহাজ্ব আবদুর রহমান বদি এমপি সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।

সম্মেলনে সাবেক ছাত্রনেতারা পদ প্রত্যাশী হওয়ায় টেকনাফের সর্বত্র এ নিয়ে আলোচনা চলছে। কেউ কেউ বলছেন এটা হবে টেকনাফের স্বেচ্ছাসেবক লীগের স্মরণকালের আকর্ষনীয় সম্মেলন।

উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও পৌর শহরের প্রায় সব গুরুত্বপূর্ণ স্থানে ব্যানার ফেস্টুন শোভাপাচ্ছে। নেতা কর্মীর রং বেরঙের ছোট বড় ফেস্টুন, ব্যানার, আগমনী গেইটে ভরপুর টেকনাফ পৌর শহর। কে হবেন আগামীর টেকনাফের স্বেচ্ছাসেবক লীগের কাণ্ডারী তা দেখার জন্য অধির আগ্রহে অপেক্ষা করছেন নেতাকর্মীরা। ইতোমধ্যে সম্মেলনস্থল পরিদর্শন ও নেতাকর্মিদের সাথে মতবিনিময় সভা করেছেন টেকনাফ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জাফর আহমদ, জেলা পরিষদ সদস্য ও জেলা আ’লীগের সহ-সভাপতি মো. শফিক মিয়া, হ্নীলা ইউনিয়ন আ’লীগের সভাপতি ও চেয়ারম্যান আলহাজ্ব এইচকে আনোয়ার সিআইপি, টেকনাফ উপজেলা আ’লীগ সহ-সভাপতি জহির হোসেন এমএ, উপজেলা আ’লীগ নেতা আবুল কালাম, টেকনাফ পৌর আ’লীগের সাধারণ সম্পাদক মো. আলম বাহাদুর, সদর ইউপির চেয়ারম্যান শাহাজান মিয়া, বাহারছাড়া ইউপির চেয়ারম্যান মাওলানা আজিজ উদ্দিন, হোয়াইক্যং ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান রাকিব আহমদসহ উপজেলা আওয়ামী লীগ ও সাবেক ছাত্রলীগ এবং নবগঠিত স্বেচ্ছাসেবক লীগের সদস্যরা উপস্থিত ছিলেন।

নেতৃবৃন্দ রবিবার সন্ধ্যা ৭টায় উপজেলা আ’লীগের কার্যালয়ে নিবিড় পর্যবেক্ষনের সময় নেতা কর্মীদের সাথেও কুশল বিনিময় করতে দেখা গেছে। সম্মেলন সুন্দর ও স্বার্থক করতে সর্বোচ্চ চেষ্টা চলছে বলেও জানা গেছে।

উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক সাবেক উপজেলা ছাত্রলীগের সভাপতি সরওয়ার আলমের সভাপতিত্তে সম্মেলন উদ্বোধন করবেন কক্সবাজার জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রহিম উদ্দিন।

বিশেষ অতিথি থাকবেন, স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রিয় সাংগঠনিক সম্পাদক ও চট্টগ্রাম বিভাগীয় দায়িত্বপ্রাপ্ত নেতা শেখ সোহেল রানা টিপু। উখিয়া-টেকনাফের সাবেক সাংসদ ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক মো. আলী। প্রধান বক্তা থাকবেন, কক্সবাজার জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক কায়সারুল হক জুয়েল।

অতিথি থাকবেন, সাবেক উপজেলা চেয়ারম্যান ও জেলা আ’লীগের সহ-সভাপতি আলহাজ্ব শফিক মিয়া, উপজেলা চেয়ারম্যান জাফর আহমদ, জেলা আ’লীগের ত্রান ও সমাজকল্যান সম্পাদক এইচএম ইউনুছ বাঙ্গালী, টেকনাফ উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব নুরুল বশর, উপজেলা আ’লীগের সহ-সভাপতি জহির হোসেন এমএ প্রমুখ। উপস্থিত থাকবেন, স্বেচ্ছাসেবক লীগের জেলা কমিটির সহ-সভাপতি এড. একরামুল হুদা, মো. শাহজাহান ছিদ্দিকী।

সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক নুর আল হেলাল ও যুগ্ম-সম্পাদক আবদুর রহমান, সাংগঠনিক সম্পাদক এম. ওসমান সরওয়ার আলম চৌধুরীসহ জেলা-উপজেলা ও ইউনিয়নের নেতৃবৃন্দ।

সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক সাবেক ছাত্রলীগ নেতা সরওয়ার আলম বলেন, ঐতিহাসিক এ সম্মেলনের যাবতীয় প্রস্তুতি সম্পন্ন হয়েছে। ইতোমধ্যে টেকনাফের সর্বত্র ব্যানার পেস্টুন ছেয়ে গেছে। এ সম্মেলন জনসমুদ্রে পরিনত করার লক্ষে ও ডিজিটাল বাংলাদেশের উন্নয়নের রুপকার জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য সকল আওয়ামী পরিবারের শক্তি ও সর্বস্তরের জনসাধারণকে উপস্থিত থাকতে অনুরোধ জানান তিনি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন