Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

টেকনাফে ৯০ হাজার ইয়াবা উদ্ধার, আটক ১

teknaf pic 13-2-17 copy

টেকনাফ প্রতিনিধি:

কক্সবাজারের টেকনাফে পৃথক অভিযানে প্রায় ৯০ হাজার ইয়াবাসহ মো. হাফেজ উলাহ (৩৭)নামে এক পাচারকারীকে আটক করেছে বিজিবি। সে উপজেলার সাবরাং ইউনিয়নের লাফার ঘোনার অলি আহমদের ছেলে। এ ঘটনায় একজনকে পলাতক আসামী করা হয়েছে।

বিজিবি জানায়, রোববার দিবাগত রাত ৮টায় ও সোমবার ভোর পাঁচটার দিকে টেকনাফে সাবরাং ও হ্নীলা এলাকা থেকে ইয়াবাগুলো উদ্ধার করা হয়।

টেকনাফ ২ বিজিবির অধিনায়ক লে.কর্ণেল আবুজার আল জাহিদ জানান, টেকনাফ নয়াপাড়া বাজার হতে একটি ইজিবাইকে করে ইয়াবার একটি চালান টেকনাফে আনা হচ্ছিল এমন তথ্যের ভিত্তিতে সাবরাং ইউনিয়ন কমপ্লেক্স এলাকার সামনে রাস্তায় অবস্থান নেয়। ওই সময় ইজিবাইকে থাকা সন্দেহ ভাজন একযাত্রীর দেহ তল্লাশি চালিয়ে নয় হাজার ৯৬৬ পিস ইয়াবা বড়ি উদ্ধার করা হয় এবং যাত্রী মো. হাফেজ উলাহকে আটক করা হয়।

অন্যদিকে, সোমবার ভোররাতে হ্নীলার ওয়াব্রাং লবণ মাঠ সংলগ্ন এলাকা দিয়ে একটি ব্যাগসহ কয়েকজন লোককে দেখতে পায় বিজিবির সন্দেহ হওয়ায় তাদেরকে থামানো সংকেত দেন। ওই সময় তারা ব্যাগটি ফেলে পাশ্ববর্তী গ্রামে ঢুকে পালিয়ে যায়। ওই ব্যাগের ভেতর থেকে ৮০ হাজার ইয়াবা বড়ি উদ্ধার করা হয়। কিন্ত এ ঘটনায় কাউকে আটক করা সম্ভব হয়নি।

বিজিবির অধিনায়ক আরও বলেন, পাচারকারীসহ আটক ইয়াবাগুলো টেকনাফ থানায় জমা দিয়ে একজনকে পলাতক আসামী করে মামলা রুজু করা হয় এবং মালিকহীন উদ্ধার ইয়াবাগুলো ব্যাটালিয়ান সদর দপ্তরে জমা রাখা হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন