টেকনাফে ৮ হাজার পিস ইয়াবাসহ পুলিশ দম্পতি আটক: সর্বত্র তোলপাড়

টেকনাফ প্রতিনিধি:

টেকনাফে ৮ হাজার পিস ইয়াবাসহ চকরিয়া থানার এক পুলিশ দম্পতিকে আটক করেছে বর্ডার গার্ড ব্যাটালিয়ন(বিজিবি)। আটককৃতরা হলেন, কক্সবাজারের চকরিয়া থানায় কর্মরত কুমিল্লা বুড়িচং উপজেলার পীর যাত্রাপুর এলাকার মৃত আলী আজমের ছেলে মো. এরশাদ উল্লাহ ও তার স্ত্রী কামরুন নাহার কক্সবাজার পিএমখালী ছনখোলা এলাকার আব্দুল হামিদের মেয়ে।

সোমবার রাতে পুলিশ সদস্য আটক হলেও আটকের বিষয়টি গোপনের চেষ্টা করে বিজিবি ও পুলিশ এবং এনিয়ে সর্বত্র তোলপাড় চলছে। পরে মঙ্গলবার বিষয়টি জানাজানি হলে সন্ধ্যায় ওই পুলিশ সদস্যের বিরুদ্ধে মামলা দিয়ে টেকনাফ মডেল থানায় সোপর্দ করা হয়। যার মামলা নং- ৬৬২/১৭।

জানা যায়, বিজিবি হোয়াইক্যং বিওপির হাবিলদার মো. হায়দার আলী শেখ জানান, রাতে কক্সবাজারগামী যাত্রীবাহী মাইক্রোবাসে তল্লাশি চালিয়ে এরশাদ ও কামরুন নাহার দম্পতির সঙ্গে থাকা একটি শপিংব্যাগ থেকে ৪০টি ছোট পলিব্যাগে মোড়ানো অবস্থায় ৮ হাজার পিস ইয়াবা পাওয়া যায়। যার আনুমানিক মূল্য ২৪ লাখ টাকা। এ ছাড়া তাদের কাছ থেকে ৪টি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। তবে আটক এরশাদ কোনো সরকারি বাহিনীর সদস্য কি না তা তিনি জানেন না বলে জানান।

টেকনাফ মডেল থানার পরিদর্শক (ওসি তদন্ত) শেখ আশরাফুজ্জামান এ বিষয়টি এড়িয়ে গেলেও মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই জয়নাল জানান, মামলাটির যথাযত তদন্ত করা হবে।

এদিকে চকরিয়া থানার ওসি বখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, মো. এরশাদ আলম ৭/৮ মাস ধরে চকরিয়া থানায় পুলিশ কনস্টেবল হিসেবে কমর্রত রয়েছে। তবে গত ৩ দিন ধরে সে কর্মস্থলে অনুপস্থিত। এব্যাপারে থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। বিষয়টি তিনি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে অবগত করেছেন বলেও জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন