টেকনাফে ১৯দিন পর কবর থেকে প্রবাসীর লাশ উত্তোলন

teknaf pic 7-2-17 (8) (3) copy

টেকনাফ প্রতিনিধি:

টেকনাফে ১৯দিন পর কবর থেকে সৌদি প্রবাসী সদ্যবিবাহিত মাওলানা আনোয়ার হোসাইনের লাশ উত্তোলন করেছে উপজেলা প্রশাসন।

মঙ্গলবার দুপুর ১টার দিকে বড়ডেইল কবরস্থান থেকে টেকনাফ উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) তুষার আহমদ এর উপস্থিতে লাশ উত্তোলনের কাজ শুরু হয়।

নিহতের বড়ভাই টেকনাফ উপজেলার বাহারছড়া ইউনিয়নের বড়ডেইল এলাকার মৃত আয়াছ উদ্দীন মাষ্টারের ছেলে মোহাম্মদ হোসাইন বাদী হয়ে কক্সবাজার সিনিয়র জুড়িসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত (টেকনাফ) বরাবর সিআর মামলা নং- ৩৩/২০১৭ইং দায়ের করেন। এ মামলার প্রেক্ষিতে কক্সবাজার সিনিয়র জুড়িসিয়াল ম্যাজিস্ট্রেট ৩য় আদালত (টেকনাফ) তামান্না ফারাহ এ লাশ উত্তোলনের নির্দেশ দেন।

মামলা তদন্ত কর্মকর্তা টেকনাফ মডেল থানার পুলিশ পরির্দশক (অপারেশন) শফিউল আলম বলেন, কক্সবাজার আদালতের নির্দেশে লাশ কবর থেকে উত্তোলন করা হয়, এখন লাশ উত্তোলনের প্রাথমিক কাজ শেষ হয়েছে, সুরতহাল রিপোর্ট তৈরী করে কক্সবাজার সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট হাতে পাওয়ার পর জানা যাবে এটি হত্যাকাণ্ড কিনা। এ মামলায় প্রধান আসামী স্ত্রী সুফিয়া আফরিন লুৎফাকে আমরা গ্রেফতার করতে সক্ষম হয়েছি।

লাশ উত্তোলনকালে সাথে থাকা টেকনাফ স্বাস্থ্য কমপ্লেক্স’র মেডিকেল অফিসার ডা. শোভন দাশ জানায়, লাশের মাথার পেছন দিক কানে, মুখমণ্ডল, চোখের উপরে, কপালে আঘাতের চিহ্ন রয়েছে।

উল্লেখ্য, গত ২০ জানুয়ারি বিকাল ৪ টার দিকে তার স্ত্রীর সাথে ঘুমানো অবস্থায় খাঁট থেকে পড়ে গিয়ে আহত হন বলে জানায় স্ত্রী  সুফিয়া আফরিন লুৎফা। স্ত্রীর কথা পরিবারের সন্দেহ হলে নিহতের বড়ভাই আদালতে মামলা দায়ের করেন। তাদের রুমে তল্লাশী করে খাটের উপরে বালিশ ও তোষকে নিহতের রক্তভেজা কাপড় ও খাটের মাথার অংশে তোষকের নিচে ৭-৮ ইঞ্চি ধারালো ছোরা, ১০-১২ ইঞ্চির একটি রক্তমাখা লোহার হাতল জব্দ করেন। স্ত্রী  সুফিয়া আফরিন লুৎফাকে গ্রেফতার করে কক্সবাজার আদালতে প্রেরণ করা হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন