টেকনাফে যুবদল, ছাত্রদল পদবঞ্চিত নেতাকর্মীরা পণ্ড করল শাহজাহান চৌধুরী গ্রুপের মিছিল

টেকনাফ প্রতিনিধি:
টেকনাফে যুবদল, ছাত্রদল পদবঞ্চিত নেতাকর্মীরা পন্ড করল শাহজাহান চৌধুরী গ্রুপের মিছিল । ২৫ অক্টোবর বিকালে টেকনাফ পৌর বিএনপির সভাপতি আবদুর রাজ্জাক বাড়ি থেকে শাহজাহান চৌধুরী সমর্থক নেতাকর্মীরা মিছিল বের করার চেষ্টা করলে তৃণমূল যুবদল, ছাত্রদল কমিটি বিরোধী নেতাকর্মীরা হামলা চালিয়ে মিছিল পন্ড করে দেয়। হামলার সময় টেকনাফ পৌর যুবদলের সাধারণ সম্পাদক মো: আব্দুল্লাহ ও উপজেলা ছাত্রদলের সাধারন সম্পাদক নুরুল হুদা আহত হয়েছে বলে জানা গেছে।

সরজমিন ঘটনাস্থলে গিয়ে জানা গেছে- টেকনাফ উপজেলা যুবদল ও ছাত্রদলের ঘোষিত পকেট কমিটিকে অবৈধ ও অনাস্থা জানিয়েছে তৃণমূল পর্যায়ের নেতা কর্মীরা। এসময় তৃণমুল কর্মীরা খালেদা জিয়ার ভয় নাই, রাজপথ ছাড়ি নাই” টেকনাফ উপজেলার পকেট কমিটি মানিনা, মানবনা, “শাহজাহান চৌধুরীর গালে গালে, জুতা মার তালে তালে, শাহজাহান চৌধুরীর দালালেরা হুঁশিয়ার সাবধান শ্লোগানে মিছিল নিয়ে টেকনাফ বাস ষ্টেশনের দিকে চলে যায়।

উল্লেখ্য, গত ২০ অক্টোবর এড. হাসান ছিদ্দিকীকে আহবায়ক করে ১২ সদস্য বিশিষ্ট যুবদল কমিটি ও গিয়াস উদ্দীন ও নুরুল হুদাকে নিয়ে ছাত্রদল কমিটি সম্প্রতি কমিটি ঘোষনা করা হয়। উক্ত কমিটিকে পকেট কমিটি আখ্যা দিয়ে তীব্র প্রতিবাদ ও বিক্ষোভে ফেটে পড়ে তৃণমূলের নেতাকর্মীরা ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন