Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

টেকনাফে মোটরসাইকেল দুর্ঘটনায় এক শিক্ষক নিহত

unnamed copy

টেকনাফ প্রতিনিধি:

টেকনাফে মোটর সাইকেল দুর্ঘটনায় এক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক নিহত হয়েছেন। নিহত শিক্ষক নুরুল আমিন(৪২) টেকনাফ উপজেলার বাহারছড়া ইউনিয়নের উত্তর শীলখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে কর্মরত ছিলেন। তিনি ৮ মে সকাল ৯টায় চট্টগ্রাম মেট্টোপলিটন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

জানা যায়, সোমবার বিকালে নবনির্মিত মেরিন ড্রাইভ সড়ক দিয়ে টেকনাফ থেকে বেতনের টাকা উত্তোলন করে মোটর সাইকেল যোগে বাড়ি ফেরার পথে দুর্ঘটনাটি ঘটে। গুরুতর আহত হয়ে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম প্রেরণ করা হলে তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় লাইফ সাপোর্টে রাখা হয়।

টেকনাফ উপজেলা শিক্ষা অফিস সূত্রে জানা যায়, উপজেলার বাহারছড়া ইউনিয়নের উত্তর শীলখালী গ্রামের মৃত ভেলুয়া খাতুন ও রশিদ আহমদের ছেলে নুরুল আমিন জন্ম তারিখ ২ জানুয়ারি ১৯৭৬ ইংরেজি। তিনি ২০০৩ সালের ১২ নভেম্বর সহকারী শিক্ষক পদে টেকনাফ উপজেলার বাহারছড়া ইউনিয়নের দক্ষিণ বড়ডে যোগদান করেন।

এরপর সাবরাং মুন্ডারডেইল সরকারি প্রাইমারী স্কুলে একই পদে বদলি হন। ২০০৮ সালের ৮ আগস্ট নিজ বাড়ির পাশে উত্তর শীলখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে কর্মরত ছিলেন। মৃত্যুকালে তিনি পিতা, স্ত্রী রেহেনা আক্তার, ৪ শিশু কন্যা যথাক্রমে জন্নাতুল ফেরদৌস (৮), জন্নাতুল বকিয়া (৬), জন্নাতুল মাওয়া (২), সামিয়া নুর (২ মাস) এবং অসংখ্য গুণগ্রাহী ও আত্মীয়-স্বজন রেখে যান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন