Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

টেকনাফে বিদেশী বিয়ারসহ মাদক ব্যবসায়ী আটক

টেকনাফ প্রতিনিধি:

কক্সবাজারের টেকনাফে পুরান পল্লান পাড়া এলাকায় অভিযান চালিয়ে বিদেশী ৫০৮ ক্যান বিয়ারসহ মো. ইমাম হোসেন (৩৬) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। আটক মাদক ব্যবসায়ী টেকনাফ পৌরসভার পুরান পল্লান পাড়া এলাকার মৃত ফজল আহমদের ছেলে বলে জানা যায়।

সিনিয়র সহকারী পুলিশ সুপার মিমতানুর রহমান, পিপিএম জানান, সোমবার(২৩ জুলাই) রাতে র‌্যাব-৭ লে. মির্জা শাহেদ মাহতাব, বিএন এর নেতৃত্বে র‌্যাবের একটি অভিযানিক দল গোপন সংবাদে টেকনাফের পুরান পল্লানপাড়া এলাকায় মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় কালে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

পরবর্তীতে আটক আসামীর দেখানো মতে বসত ঘরের খাটের নিচে তিনটি সাদা ব্যাগ ও দুইটি পাটের তৈরি বস্তা থেকে ৫০৮ ক্যান বিদেশী বিয়ার উদ্ধার করা হয়। উদ্ধারকৃত মাদকের আনুমানিক মূল্য ৫ লক্ষ ৮ হাজার টাকা বলে জানায়। উদ্ধারকৃত মাদকসহ আটক আসামীকে টেকনাফ মডেল থানায় হস্তাস্তর করা হয়েছে।

তিনি আরও বলেন, দেশে যুব সমাজের অধঃপতনের অন্যতম কারণ হচ্ছে মাদকাসক্ত। মাদকাসক্তির ভয়াল থাবায় সমাজকে ধ্বংস করে ফেলছে। দেশব্যাপী মাদকদ্রব্যের বিস্তাররোধ এবং যুব সমাজকে মাদকের ভয়াল থাবা থেকে রক্ষায় প্রতিষ্ঠালগ্ন থেকে র‌্যাবের মাদক বিরোধী অভিযান দেশের সর্ব প্রশংসিত হয়েছে।

এরই ধারাবাহিকতায় র‌্যাব-৭, চট্টগ্রাম চলতি বছরের ১ জানুয়ারি থেকে ২৪ জুলাই পর্যন্ত ৪৬৭ টি বিভিন্ন ধরনের অস্ত্রসহ ৫৫ টি ম্যাগাজিন এবং ৫,৭৭৬ রাউন্ড বিভিন্ন ধরনের গুলি/কার্তুজ, পাশাপাশি ৮৯ লক্ষ ৯ হাজার ৪৭৫ পিস ইয়াবা ট্যাবলেট, ৪৯ হাজার বোতল ফেন্সিডিল, ৪,০৯১ বোতল বিদেশী মদ ও বিয়ার, ৮ লক্ষ ৬ হাজার ৯৮৬ লিটার দেশীয় তৈরি মদ, ১০৪১ কেজি ১১৮ গ্রাম গাঁজা, ৪১২ গ্রাম হেরোইন এবং ৭ কেজি ৬৫০ গ্রাম আফিম উদ্ধার করতে সক্ষম হয়েছে বলে জানিয়েছেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন