টেকনাফে বন্দুকযুদ্ধে নিহত পৌর কাউন্সিলরের লাশ হস্তান্তর

টেকনাফ প্রতিনিধি:

সীমান্ত শহর টেকনাফে র‌্যাবের সঙ্গে ‘বন্ধুকযুদ্ধে’ নিহত টেকনাফ পৌরসভার ৩নং ওয়ার্ডের পৌর কাউন্সিলর একরামুল হকের লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। ময়নাতদন্ত শেষে রোববার (২৭ মে) সকালে লাশটি পরিবারের নিকট হস্তান্তর করা হয়। নিহত একরামুল হক কায়ুকখালী এলাকার মৃত আবদুল সাত্তারের ছেলে।

জানা যায়, শনিবার (২৬ মে) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে টেকনাফ উপজেলা সদর ইউনিয়নের নোয়াখালী পাড়া এলাকার মেরিন ড্রাইভ সড়কের পাশে র‌্যাবের সঙ্গে ‘বন্ধুকযুদ্ধে’ নিহত হন তিনি।

র‌্যাব-৭ কক্সবাজার ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর মো. রুহুল আমিন জানান, গভীর রাতে কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কের নোয়াখালী পাড়া এলাকায় দিয়ে একটি ইয়াবার চালান পাচারের খবর পেয়ে এক ব্যক্তির গতিরোধ করে র‌্যাব সদস্যরা। এ সময় র‌্যাবকে লক্ষ্য করে ওই ইয়াবা ব্যবসায়ী গুলি ছুঁড়ে। এ সময় র‌্যাবও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছুঁড়ে। এতে গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই মারা যান একরামুল হক।

তিনি আরো জানান, সে স্বরাষ্টমন্ত্রালয়ে তালিকাভুক্ত ইয়াবা ব্যবসায়ী। তার কাছ থেকে ১০ হাজার পিস ইয়াবা, একটি দেশীয় তৈরি অস্ত্র ও একটি বিদেশি পিস্তল ও ৫ টি খালি খোসা উদ্ধার করা হয়।

হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডাক্তার সুভন দাস বলেন, রাতে হাসপাতালে ট্রাকে করে গুলিবিদ্ধ এক মৃত ব্যক্তিকে আনা হয়। তার পেটে ও বুকের দুই পাশে গুলির চিহ্ন রয়েছে।

টেকনাফ থানার ওসি রণজিত কুমার বড়ুয়া বলেন, নিহত একরামুল হক স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত ইয়াবা ব্যবসায়ী। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্ত শেষে লাশটি পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন