টেকনাফে পাচারকারী কর্তৃক এক যুবককে অপহরণকালে জনতার প্রতিরোধ, অপহরণকারীকে পুলিশে সোর্পদ

Teknaf pic(kinap)_22

উপজেলা প্রতিনিধি, টেকনাফ :

টেকনাফে মালয়েশিয়া পাচারকারী সিন্ডিকেটের সদস্যরা প্রকাশ্য দিবালোকে ভোলার এক যুবককে অপহরণের চেষ্টাকালে জনতা এক অপহরণকারীকে আটক করে পুলিশে সোপর্দ করেছে। এসময় পাচারকারী সিন্ডিকেটের অপর সদস্যরা পালিয়ে যায়।

বুধবার বেলা ১২টার দিকে টেকনাফ বাস স্টেশনে শত শত জনতার সামনে এ ঘটনা ঘটে। আটক অপহরণকারী হচ্ছে সাবরাং ইউনিয়নের আছারবনিয়া এলাকার মোহাম্মদ মিয়ার ছেলে আব্দুল হামিদ(২৮)। এসময় মোঃ আমিন নামে অপর এক পাচারকারী দলের সদস্য পালিয়ে যায়।

অপরদিকে উদ্ধার যুবক হচ্ছে ভোলা জেলার তজুমুদ্দিনের কেয়ামোল্লা এলাকার মোঃ নাসিরের ছেলে মোঃ নাজিম(২৬)। উদ্ধার যুবক জানায়, সে ভোলা থেকে কাজের সন্ধানে চট্টগ্রাম আসে। সেখান থেকে কক্সবাজারের মরিচ্যা এলাকার মোজাম্মেল নামের এক যুবকের সাথে টেকনাফে আসে। টেকনাফ বাস স্টেশনে গাড়ী থেকে নামার সাথে সাথে কয়েক যুবক তাদের বাড়ি কোথায় জিজ্ঞেস করে এবং কিছু বোঝে উঠার সাথে সাথে একটি সিএনজি উঠিয়ে অজ্ঞাত স্থানে নিয়ে যেতে চাইলে জনতা প্রতিরোধ করে। পরে খবর পেয়ে থানা পুলিশ অপহৃতকে উদ্ধার ও অপহরণকারীকে আটক করে।

টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ মোক্তার হোসেন সংবাদের সত্যতা নিশ্চিত করে জানান, এব্যাপারে যাচাই বাছাই করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন