টেকনাফে পরকীয়ার জের ধরে এক মহিলা খুন

খুন

টেকনাফ প্রতিনিধি:

কক্সবাজারের টেকনাফ উপজেলার হ্নীলায় ঘুমন্ত অবস্থায় মরিয়ম খাতুন (৩০) নামে এক নারীকে খুন হয়েছেন। এ ঘটনায় ঘাতক আরেক নারী হাসিনা বেগমকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার সকাল সাড়ে ৭ টার দিকে হ্নীলা ইউনিয়নের জাদিমুড়া এলাকায় স্বামীর পরকীয়ায় পারিবারিক কলহের জেরধরে এ ঘটনা ঘটে। নিহত মরিয়ম খাতুন একই এলাকার মো. ইলিয়াছের স্ত্রী।

স্থানীয় ও পুলিশ সূত্রে জনা গেছে, বৃহস্পতিবার টেকনাফের হ্নীলা জাদীমুড়া এলাকায় মৌলভী আবু তাহেরের বড় ছেলে মো. ইলিয়াছের স্ত্রী মরিয়াম খাতুন সেহেরি শেষে নিজ কক্ষে ঘুমাতে যান। এ সময় মো. ইউনুছের স্ত্রী (ছোট জাঁ) হাছিনা বেগম ঘরে ঢুকে ঘুমন্ত অবস্থায় তাকে ছুরিকাঘাত করে। মরিয়ামের চিৎকারে আশপাশের লোকজন জড়ো হয়ে মরিয়ামকে উদ্ধার করে টেকনাফ হাসপাতাতে নিলে জরুরী বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। চিকিৎসক টিটু চন্দ্র শীল জানান, নিহত নারীর ডান বুকে একটি ছুরির চিহ্ন রয়েছে। বেশি রক্ত পাত হওয়ায় তার মৃত্যু হয়।

এ দিকে খবর পেয়ে এসআই মাসুদ মুন্সীর নেতৃত্বে পুলিশের একটি টিম ঘটনাস্থলে গিয়ে হত্যাকারি হাসিনা বেগমকে আটক করে। এ সময় তার কাছ থেকে একটি ছুরিও উদ্ধার করা হয়।

এ প্রসঙ্গে টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল মজিদ পারিবারিক কহলের জের খুনের ঘটনা ঘটেছে বলে নিশ্চিত করে বলেন, এ ঘটনায় ঘাতক নারীকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে হত্যা মামলা রুজু করে তাকে কক্সবাজার আদালতে প্রেরণের প্রস্তুতি চলছে।

উল্লেখ্য, ঘাতক হাসিনা বেগম স্বামীর পরকীয়ার অভিযোগ আনলে স্থানীয় সালিশে তাকে তালাক প্রদান করা হয়। স্বামীর পরকীয়ার কারণে ৩ সন্তানদের ফেলে তাকে স্বামীর ঘর ছাড়তে হচ্ছে বলে ক্ষুদ্ধ হয়ে মরিয়মের উপর হামলা চালায়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন