টেকনাফে নির্বাচনী পরবর্তী সহিংসতায় নিহত -৩

teknaf pic 23-3-16 (1)

টেকনাফ প্রতিনিধি:
টেকনাফের সাবরাং ইউনিয়নে ইউপি নির্বাচনের ফলাফল ঘোষণাকে কেন্দ্র করে পৃথক সংঘর্ষের ঘটনায় ৩ ব্যক্তি নিহত হয়েছেন। মৃতদেহ কক্সবাজার সদর হাসাপাতালের ময়নাতদন্ত রাতে তাদেরকে দাফন করা হবে।

নিহতরা হলেন, সাবরাং এর মুন্ডার ডেইল এলাকার আমির হামজা ছেলে আবদুল গফুর (৩৮), শাহপরীরদ্বীপের মাঝের পাড়ার দুদু মিয়ার ছেলে শফিক উল্লাহ (৩০) ও মুন্ডার ডেইল এলাকার আবদুস সালামের পুত্র মনির আহমেদ (২৮)। টেকনাফ থানার ওসি মো. আব্দুল মজিদ জানিয়েছেন, মঙ্গলবার রাতে সাবরাংয়ে সংঘর্ষের ঘটনায় ৩ জন নিহত হয়েছেন।

কক্সবাজার সদর হাসপাতালের আবাসিক মেডিকেল কর্মকর্তা (আরএমও) সুলতান আহমদ সিরাজী জানান, টেকনাফের সাবরাংয়ে সংঘর্ষের ঘটনায় গুলিবিদ্ধ ১০ জনকে হাসপাতালে আনা হয়। এর মধ্যে আব্দুল গফুর, মনির ও শফিক উল্লাহ লাশ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

বিষয়টির সত্যতা স্বীকার করে কক্সবাজার সদর থানার অপারেশন কর্মকর্তা এসআই মো. আবদুর রহিম জানান, সাবরাং এর সংঘর্ষে নিহত ৩ জনের মৃতদেহ সুরতহাল রিপোর্ট তৈরী করে মর্গে প্রেরণ করা হয়েছে।
মঙ্গলবার রাত ১১টার দিকে ভোটগ্রহণ শেষে ব্যালেট বাক্স ছিনতাই চেষ্টার ঘটনায় পুলিশ সহ আইন-শৃংখলা বাহিনীর সঙ্গে সংঘর্ষে সাবরাং ইউনিয়নের মাঝের পাড়া কেন্দ্র ও মুন্ডার ডেইল এলাকায় পৃথক এ ঘটনা ঘটে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন