টেকনাফে দেশিয় তৈরি অস্ত্রসহ সন্ত্রাসী আটক

টেকনাফ প্রতিনিধি:

টেকনাফে দেশিয় তৈরি একটি আগ্নেয়াস্ত্রসহ মুহিত কামাল (২২) নামে এক সন্ত্রাসীকে গ্রেফতার করেছে পুলিশ। সে টেকনাফ সদর ইউনিয়নের গোদারবিল সুলতান বলির ছেলে।

শুক্রবার (৮ সেপ্টেম্বর) বিকালে মেরিন ড্রাইভ সংলগ্ন একটি বাড়ি থেকে স্থানীয় জনতার সহযোগিতায় এসআই মোক্তার আহমদের নেতৃত্বে তাকে গ্রেফতারর করা হয়।

পুলিশ জানায়, আটক সন্ত্রাসী মুহিত কামালের নেতৃত্বে একদল সংঘবন্ধ ডাকাত দীর্ঘদিন ধরে মেরিন ড্রাইভ সন্ত্রাসী কার্যক্রম চালিয়ে আসছিল এবং সদর ইউনিয়নের আবদুল হামিদ মেম্বারের হামলায় জড়িত ছিল এবং ভাড়াটে খুনি হিসেবে কাজ করে থাকে। স্থানীয়দের খবরের ভিত্তিতে তাকে আটক করা হয়।

এসআই মোক্তার আহমদ বলেন, গ্রেফতার মুহিত কামাল অবৈধ অস্ত্রের ব্যবসায়ী ও মামলার আসামি। তার বিরুদ্ধে ডাকাতির প্রস্তুতি, সন্ত্রাস-চাঁদাবাজিসহ বিভিন্ন অভিযোগ রয়েছে। এ ঘটনায় তার বিরুদ্ধে অস্ত্র আইনে মামলার প্রস্তুতি চলছে। তিনি বলেন, মুহিত কামালকে গ্রেফতারের সময় ধস্তাধস্তিতে সামান্য আহত হন। পরে তিনি প্রাথমিক চিকিৎসা নেন।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইন উদ্দিন খাঁন জানান, আটক মুহিত কামালের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা রুজু করা হয়েছে এবং তাকে শনিবার আদালতে হাজির করা হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন