Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

টেকনাফে দু’টি আগ্নেয়াস্ত্র ও ৩ রাউন্ড কার্তুজ উদ্ধার

টেকনাফ প্রতিনিধি:

কক্সবাজারের টেকনাফে দু’টি আগ্নেয়াস্ত্র ও ৩ রাউন্ড কার্তুজ উদ্ধার করেছে বর্ডার গার্ড ব্যাটালিয়ন (বিজিবি)। তবে এসময় কাউকে আটক করতে পারেনি বিজিবি।

২৫ জুলাই রাতে সাবরাং ইউপির কাটাবনিয়া কবরস্থান এলাকায় আগ্নেয়াস্ত্র ক্রয়-বিক্রয়ের সময় দুটি আগ্নেয়াস্ত্র ও ৩ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়।

এব্যাপারে টেকনাফ ২ ব্যাটালিয়ন বিজিবির অতিরিক্ত পরিচালক শরীফুল ইসলাম জোমাদ্দার স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞাপ্তির মাধ্যমে জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে কিছু দুস্কৃতিকারী, সন্ত্রাসী ঐ এলাকায় দেশীয় আগ্নেয়াস্ত্র ক্রয়-বিক্রয় করবে।

এমন সংবাদে নাজিরপাড়া বিওপির হাবিলদার মো. নজরুল ইসলামের নেতৃত্বে একটি বিশেষ টহল দল ঐ স্থানে অবস্থান  নেয়। এসময় দুই ব্যক্তিকে একটি ব্যাগ হাতে আসতে দেখে সন্দেহ হওয়ায় চ্যালেঞ্জ করে। এমতাবস্থায় অস্ত্র পাচারকারীদ্বয় তাদের হাতে থাকা ব্যাগটি ফেলে পালিয়ে যায়।

এসময় দু’টি আগ্নেয়াস্ত্র ৩ রাউন্ড কার্তুজ উদ্ধার করতে সক্ষম হয়। উদ্ধারকৃত অস্ত্র ও কার্তুজ টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন