টেকনাফে দু’টি অস্ত্র, ১০টি কার্তুজ ও ৪০ হাজার পিস ইয়াবাসহ আটক ১

10947706_816277425109443_1722072887_n

টেকনাফ প্রতিনিধি :

টেকনাফে ১৪ ঘণ্টার ব্যবধানে দেশীয় তৈরি দু’টি এলজি, ১০টি কার্তুজ ও ৪০ হাজার পিস ইয়াবাসহ মোঃ ছিদ্দিক (২৫) নামক এক যুবককে আটক করেছে পুলিশ। আটক যুবক টেকনাফ সদর ইউনিয়নের নতুন পল্লান পাড়া এলাকার লাল মিয়ার ছেলে বলে জানা যায়।

শুক্রবার (২৩ জানুয়ারি) রাত সাড়ে ১১টার দিকে টেকনাফ মডেল থানার ওসি আতাউর রহমান খোন্দকারের নেতৃত্বে উপ-পরিদর্শক আলমগীর হোসেন ও এএসআই সেলিমসহ একদল পুলিশ গোপন সংবাদে টেকনাফ সদর ইউনয়নের মহেষখালীয়া পাড়া সী-বিচ এলাকায় অভিযান চালিয়ে ওই ৪০ হাজার পিস ইয়াবা, দেশীয় তৈরি দু’টি এলজি, ১০ রাউন্ড কার্তুজ ও একটি চাকুসহ তাকে আটক করে।

জানা যায়, উদ্ধার ইয়াবার আনুমানিক মূল্য ১ কোটি ২০ লাখ টাকা। উদ্ধারকৃত ইয়াবা, এলজি, কার্তুজসহ আটক যুবক ও জড়িতদের বিরুদ্ধে থানায় মাদক ও অস্ত্র আইনে পৃথক মামলা করা হবে বলে জানিয়েছে পুলিশ।

এদিকে উদ্ধার ইয়াবাসমূহ ট্রলারযোগে সাগর পথে পাচারের জন্য সী-বিচ এলাকায় মজুদ করা হয়েছিল বলে জানা যায়। তবে উদ্ধার অস্ত্র ও ইয়াবা পাচারের সাথে আরো কয়েকজন ছিল। পুলিশের অবস্থান টের পেয়ে দুই জন পালিয়ে গেলেও এক যুবককে আটক করতে সক্ষম হয় পুলিশ। তবে ইয়াবা পাচারের সাথে কারা জড়িত রয়েছে তা খতিয়ে দেখে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন ওসি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন