টেকনাফে জাতীয় স্কুল ও মাদ্রাসা গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার উদ্ভোধন করলেন এমপি বদি

TEKNAF 1

টেকনাফ প্রতিনিধি :

টেকনাফে ৪৫ তম ‘জাতীয় স্কুল ও মাদ্রাসা গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতা ২০১৬’ উদ্ভোধন করেছেন উখিয়া-টেকনাফের সাংসদ আবদুর রহমান বদি।

মঙ্গলবার সকাল ১১ টায় টেকনাফ উপজেলা চেয়ারম্যান জাফর আহমদের সভাপতিত্বে একাডেমিক সুপার ভাইজার নুরুল আবছারের সঞ্চালনায় অনুষ্ঠিত উদ্ভোধনী সভায় প্রধান অতিথি ছিলেন  সাংসদ আবদুর রহমান বদি।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সাংসদ আবদুর রহমান বদি তবলেন, বর্তমান সমাজে যখন মাদকের ছড়াছড়ি, তার থেকে উত্তোরণের জন্য খেলাধুলার বিকল্প নেই। বর্তমান সরকার ক্রীড়া বান্ধব সরকার। ক্রিড়ার উন্নয়নে সরকার সব কিছুই করছে। টেকনাফের অনেক নেতারা বড় বড় কথা বলে। কিন্তু কর্মক্ষেত্রে কিছুই করেনি। যত কিছু হচ্ছে তা আমার আমলেই। ৪৫ তম জাতীয় ক্রিড়া প্রতিযোগীতা হলেও টেকনাফে এবারই প্রথম। এই টেকনাফ থেকে একদিন ভাল মানের ক্রীড়াবিদ উঠে আসবে। তা আমার দৃঢ় বিশ্বাস। তিনি সকল স্কুল ও মাদ্রাসায় শিক্ষার্থীদেরকে খেলাধুলার আওতায় নিয়ে আসারও আহ্বান জানান।
এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, টেকনাফ উপজেলার নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শফিউল আলম, উপজেলা ভাইস চেয়ারম্যান তাহেরা আক্তার মিলি, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি জহির হোসেন এমএ। এছাড়া সরকারী-বেসরকারী কর্মকর্তা, শিক্ষক-শিক্ষিকা, শিক্ষার্থী ও মিডিয়াকর্মীগণ উপস্থিত ছিলেন।
সবশেষে পায়রা উড়িয়ে ৪৫ তম জাতীয় স্কুল ও মাদ্রাসা গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতা ২০১৬- এর উদ্ভোধন করেন এমপি বদি এবং স্কুলের ছাত্রদের সাঁতার প্রতিযোগীতা উপভোগ করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন