Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

টেকনাফে ইয়াবাসহ রোহিঙ্গা নারী আটক

কক্সবাজার প্রতিনিধি:

কক্সবাজারের টেকনাফে র‌্যাব বিশেষ অভিযান চালিয়ে সাড়ে ১১ হাজার ইয়াবা ও মাদক বিক্রির নগদ এক লাখ টাকাসহ এক রোহিঙ্গা নারীকে আটক করেছে। আটক নারী টেকনাফ উপজেলা হ্নীলা ইউনিয়নের জাদিমুড়া জিনজিরা পাড়ার দিল মোহাম্মদের স্ত্রী খুরশিদা বেগম (৩৬)।

৯ নভেম্বর সকাল ১১টায় টেকনাফ র‌্যাব-৭, ক্যাম্প ১ এর ইনচার্জ মির্জা শাহেদ মাহাতাব ও সহকারী (এএসপি) শাহ আলমের নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে তাকে আটক করে।

জাদিমুড়া এলাকার রশিদা বেগমের ভাড়াঘরে মাদক ব্যবসায়ী খুরশিদা বেগম তার ঘরে ইয়াবা ট্যাবলেট মজুদ করে ক্রয়-বিক্রয় করছে এমন সংবাদের ভিত্তিতে তাকে আটক করা হয়। আটক আসামিকে জিজ্ঞাসাবাদ করে তার কাছ থেকে ১১ হাজার ৬৯০ পিস ইয়াবা ও মাদক বিক্রির নগদ এক লাখ ৭ হাজার টাকা উদ্ধার করা হয়।

উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটের আনুমানিক মূল্য ৫৮ লাখ ৪৫ হাজার টাকা। আটক আসামি ও তার স্বামী দিল মোহাম্মদকে পলাতক আসামি করে টেকনাফ থানায় মাদক আইনে মামলা রুজু করে হস্তান্তর করা হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন