টেকনাফে ইউপি নির্বাচনে আ. লীগের মনোনয়ন বঞ্চিতদের কলাগাছ রোপণ করে অভিনব প্রতিবাদ

Capture

টেকনাফ প্রতিনিধি:

কক্সবাজারের টেকনাফে ইউপি নির্বাচনে উপজেলা আওয়ামী লীগের মনোনয়ন বঞ্চিতদের কর্মী ও সমর্থকেরা উপজেলার সাবরাং ইউনিয়নে কলাগাছ রোপণ করে অভিনব প্রতিবাদ এবং হ্নীলায় টায়ার জ্বালিয়ে সড়ক অবরোধ করে।

শুক্রবার বিকালে সড়েজমিনে দেখা গেছে, দুই ইউনিয়নে পৃথকভাবে কয়েকটি স্পটে কলাগাছ রোপণ করে অভিনব প্রতিবাদ ও সড়ক অবরোধ করে সেই সব এলাকার জনতা। সেই সঙ্গে বিভিন্ন স্থানে সময়-অসময়ে মানুষের পাশে থাকায় দলের ত্যাগী নেতা দাবি করে উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক হ্নীলায় মাহবুব মোর্শেদ ও সাবরাংয়ের উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক নুর হোসেনকে পূণরায় মনোনয়ন বিবেচনার জন্য আওয়ামী লীগ সভানেত্রীর দৃষ্টি আকর্ষণ করেছে নেতাকর্মীরা।

জানা গেছে, সর্বশেষ ১৯ ফেব্রুয়ারি ঘোষিত আওয়ামী লীগের পার্লামেন্টারি বোর্ডের সিদ্ধান্তের প্রেক্ষিতে হ্নীলায় সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এইচ কে আনোয়ার ও সাবরাং ইউনিয়ন সাংগঠনিক ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সোনা আলীকে ইউপি নির্বাচনের জন্য মনোনয়ন দেয়।

এতে মনোনয়ন বঞ্চিত হন সাবরাং থেকে উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক নুর হোসেন ও আওয়ামী লীগ নেতা হাবিবুর রহমান, হ্নীলা ইউনিয়ন থেকে উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক মাহবুব মোর্শেদ।
এ খবরে সাবরাং ও হ্নীলায় দলের সমর্থক ও নেতাকর্মীদের মাঝে ক্ষোভের সৃষ্টি হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন