টইটংয়ে ৬ দোকানে দুর্ধর্ষ চুরি

churi
পেকুয়া প্রতিনিধি :
পেকুয়ার টইটং ইউনিয়নে ৬ দোকানে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। গত ২২ নভেম্বর দিবাগত রাতের কোন এক সময়ে টইটং বাজারে ২টি, হাজীর বাজারে ১টি ও জালিয়ারচাং রাস্তার মাথা ষ্টেশনে ৩টি দোকানে পৃথক চুরির ঘটনা ঘটে।

টইটং বাজারের ব্যবসায়ী আবদুল হামিদ সওদাগর জানান, তার দোকান হামিদ ক্লথ স্টোরের পিছন দিক থেকে চোরের দল দরজা ভেঙ্গে ঢুকে পড়ে। তারা দোকানের ক্যাশ বাক্স ভেঙ্গে ৩২ হাজার টাকা নিয়ে যায়। অপরদিকে একই বাজারে নুরুন্নবী সওদাগরের কাপড়ের দোকানে হানা দেয় চোরের দল। তারা দোকানের তালা ভেঙ্গে ভিতরে ঢুকে ক্যাশ বাক্স থেকে ৩৫ হাজার ৫০০ টাকা ও একটি ল্যাপটপ নিয়ে যায়।

একই রাতে টইটং হাজীর বাজারে ফজল কাদের সওদাগরের মালিকানাধীন আরফাত স্টোরে হানা দেয় চোরের দল। তারা দোকানের দরজা ভেঙ্গে ২৫ হাজার টাকা নিয়ে যায়। একইভাবে টইটং জালিয়ারচাং রাস্তার মাথা এলাকায় মাও. কাইছার, মাও. মনছুরের মুদির দোকান ও ফিরোজ সওদাগরের চায়ের দোকানে হানা দেয় চোরের দল।

চোরেরা সেখান থেকে নগদ টাকা ও অন্যান্য জিনিসপত্রসহ অর্ধলক্ষ টাকার মালামাল নিয়ে যায়। এ দিকে টইটং-এ চুরির খবর পেয়ে পেকুয়া থানা পুলিশ বাজার পরিদর্শন করেছে বলে জানা যায়। টইটং ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান কবির আহমদও টইটং বাজারে চুরি হওয়া দোকানগুলি পরিদর্শন করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন