জেলা পরিষদে আমি প্রার্থী না হলে নূন্যতম সম্মানটুকুও পেতনা ভোটাররা

333

চকরিয়া প্রতিনিধি:

কক্সবাজার জেলা পরিষদের নির্বাচন ২৮ ডিসেম্বর। নির্বাচনে মোটর সাইকেল প্রতীকে চেয়ারম্যান পদপ্রার্থী সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান ও সাবেক সাংসদ বীরমুক্তিযোদ্ধা এএইচ সালাহউদ্দিন মাহমুদ শনিবার ও রবিবার দিনব্যাপী চকরিয়া উপজেলার সাহারবিল, পূর্ববড়ভেওলা, পশ্চিম বড়ভেওলা, বদরখালী, বিএমচর, কৈয়ারবিল, পেকুয়া, কুতুবদিয়া  ও উখিয়া উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের সম্মানীত চেয়ারম্যান, সদস্য-সদস্যাদের সাথে মতবিনিময়, সৌজন্য স্বাক্ষাত ও ব্যাপক গণসংযোগ করেছে।

এ সময় চেয়ারম্যান প্রার্থী এএইচ সালাহউদ্দিন মাহমুদ বলেন, জেলা পরিষদ নির্বাচনে আমি প্রার্থী না হলে ভোটাররা নূন্যতম সম্মানটুকুই পেত না। আমি প্রার্থী হওয়ায় ইউপি চেয়ারম্যান-মেম্বারদের কদর বেড়েছে। আমার প্রতিদ্বন্দী প্রার্থী অন্তত ভোট চাইতে ভোটারদের কাছে যাচ্ছে।

তিনি বলেন, আমি জেলা পরিষদের চেয়ারম্যান থাকাকালে কক্সবাজারের ৮ উপজেলার যা উন্নয়ন করেছি পাঁচবছরে তার সিকিভাগ কাজও হয়েছে বলে মনে হয় না। বিশেষ করে আমার হাতে গড়া জেলা পরিষদ ভবন, কক্সবাজার প্রেসক্লাব, চকরিয়ার বাটাখালী ব্রীজসহ জেলায় যেসব উন্নয়ন করেছি তা আজ বিরল স্বাক্ষী। ২৬ বছর পর এসে আবারও সেই অসম্পূর্ণ উন্নয়ন কাজ এগিয়ে নিতে চাই। বিশেষ করে জেলার উত্তরাঞ্চলসহ সমস্ত কক্সবাজারে জেলা পরিষদের ব্যবস্থাপনায় কাঙ্খিত উন্নয়ন জনগণ পায় নি। একইভাবে জনপ্রতিনিধিরাও যোগ্য সম্মান ও ন্যায্য অধিকার টুকু পায় নি। তারা বারে বারে বঞ্চিত। তাই বঙ্গবন্ধুর কন্যা  শেখ হাসিনার হাত ধরে কক্সবাজারকে উন্নয়নে মহাসড়কে এগিয়ে নিতে সম্মানীত ভোটারদের যোগ্য রায় টুকু কামনা করছি।

সালাহউদ্দিন মাহমুদ আরও বলেন, চেয়ারম্যান-মেম্বাররা ইউনিয়ন পরিষদের সকল শালিস-বিচার করেন। এখন সময় এসেছে জেলা পরিষদের সর্বোচ্চ আসনে যোগ্য ব্যক্তি বাছাই করার শালিস। আমাকে সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান হিসেবে যোগ্য মনে করলে, জেলার ৮ উপজেলাকে ঢেলে সাজাতে এবং যথাযথ সেবা ও উন্নয়ন নিশ্চিতকল্পে ২৮ ডিসেম্বর আমার নির্বাচনী প্রতীক মোটর সাইকেল মার্কায় ভোটারদের মূল্যবান রায় প্রত্যাশা করছি।

মতবিনিময় ও গণসংযোগকালে সংশ্লিষ্ট সকল ইউপি চেয়ারম্যান, সদস্য-সদস্যাগণ, এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ ও বিভিন্ন রাজনৈতিকদলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন