Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

জেলা কমিটিকে স্বাগত জানিয়ে নাইক্ষ্যংছড়ি বিএনপির আনন্দ মিছিল

Bnp news pic-04-03-17 copy

 নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি:

বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)র নব গঠিত বান্দরবান জেলা কমিটিকে স্বাগত জানিয়ে আনন্দ মিছিল করেছে নাইক্ষ্যংছড়ি উপজেলা বিএনপি ও ছাত্রদলের নেতাকর্মীরা। আইন শৃঙ্খলা বাহিনীর অনুমতি না পেয়েও শনিবার বিকাল সাড়ে ৫টায় এ আনন্দ মিছিল বের করা হয়। মিছিলটি জেলা পরিষদের ডাক বাংলো এলাকা থেকে শুরু হয়ে উপজেলা পরিষদ সংলগ্ন এলাকায় এসে শেষ হয়।

পরে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন বিএনপি নেতা ও সদর ইউপি মেম্বার আরেফ উল্লাহ ছুট্টু, ফরিদুল আলম, শাকিল আহমদ, সেচ্ছাসেবক দল সভাপতি আবদুল আলীম বাহাদুর, সহ সভাপতি আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক মোহাম্মদ ইউনুছ, সাংগঠনিক সম্পাদক শহিদ উল্লাহ, সহ-সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন, উপজেলা যুবদল নেতা জহির উদ্দিন, আবদুল মালেক, ছাত্রদল সভাপতি আবু সুফিয়ান, সিনিয়র সহ-সভাপতি নুরুল আবছার সোহেল, সাধারণ সম্পাদক আবু কাইছার, যুগ্ম সম্পাদক জিয়াউল হক, উপজেলা ছাত্রদল নেতা আবু ছিদ্দিক মানিক, পারভেজ, সদর ইউনিয়ন সভাপতি জাহাঙ্গীর আলম, সাধারণ সম্পাদক মিজান, কলেজ ছাত্রদল সভাপতি মামুনুর রশিদ, সাধারণ সম্পাদক মিজানুর রহমান প্রমুখ।

মিছিল পরবর্তী সভায় বক্তারা বলেন, বিগত দিনের রাজপথে আন্দোলন সংগ্রামে ম্যামাচিং ও জাবেদ রেজা যে পরিশ্রম ও ত্যাগ স্বীকার করেছেন, তার পুরষ্কার স্বরূপ নতুন কমিটিতে তাদেরকে সম্মানজনক স্থানে অধির্ষ্ঠিত করায় নেতৃবৃন্দ খালেদা জিয়া ও তারেক রহমানকে ধন্যবাদ জানান। নেতৃবৃন্দ আরও বলেন, এ কমিটির নেতৃত্বে বান্দরবান থেকে শেখ হাসিনার পতনের আন্দোলন শুরু হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন