জেলা অটোরিক্সা সিএনজি ও টেম্পু সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন কার্যালয়ে হামলা ও লুটপাট

 

রামু প্রতিনিধি:

কক্সবাজার শহরের আইবিপি মাঠস্থ কক্সবাজার জেলা অটোরিক্সা সিএনজি ও টেম্পু সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন কার্যালয়ে সন্ত্রাসী হামলা, ভাংচুর ও লুটপাটের অভিযোগ পাওয়া গেছে।

বৃহস্পতিবার (২০ সেপ্টেম্বর) রাত আটটায় এ ঘটনা ঘটে। হামলাকারীরা কার্যালয়ের আসবাবপত্র ভাংচুর এবং অফিসের বিভিন্ন গুরুত্বপূর্ণ কাগজপত্র এবং মালামাল লুট করেছে।

কক্সবাজার জেলা অটোরিক্সা সিএনজি ও টেম্পু সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক ছিদ্দিক আহমদ জানান, রাতে ওই এলাকার চিহ্নিত সন্ত্রাসী রাশেদুল মোস্তফার নেতৃত্বে আরো অজ্ঞাত ১২/১৫ জন ভাড়াটে সন্ত্রাসী লাঠি-সোটা ও বিভিন্ন সরঞ্জাম নিয়ে সংগঠনের জেলা কার্যালয়ে অতর্কিত হামলা চালায়। হামলাকারীরা কার্যালয়ের দরজার তালা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে। পরে ভিতরে আলমিরা ও অন্যান্য আসবাব ভাংচুর ও তচনছ করে বিভিন্ন মালামাল ও কাগজপত্র লুট করে নিয়ে যায়।

তিনি আরও জানান, ৩ বছর পূর্বে সাংগঠনিক বিরোধ দেখা দিলে তৎকালীন জেলা প্রশাসন এ কার্যালয়টি সীলগালা করে। এ নিয়ে বিজ্ঞ আদালতে মামলাও বিচারাধিন রয়েছে। কিন্তু মামলা চলাকালের এ ধরনের হামলা, ভাংচুর ও লুটপাটের ঘটনায় সংগঠনের সদস্যদের মাঝে চরম ক্ষোভের সঞ্চার হয়েছে।

কক্সবাজার জেলা অটোরিক্সা সিএনজি ও টেম্পু সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি জিন্নাত আলী জানান, এ ধরনের সন্ত্রাসী ঘটনা দুঃজনক। এ ঘটনায় জড়িতদের বিরুদ্ধে মামলার প্রক্রিয়া চলছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন