জাহেদুল আলমের বিরুদ্ধে দলীয় কার্যালয়ের তালা ভাঙ্গার অভিযোগ করলেন সাংসদ কুজেন্দ্র লাল ত্রিপুরা

khagrachari-picture01-01-11-2016-copy

নিজস্ব প্রতিবেদক:

প্রতিপক্ষ জাহেদুল আলমের বিরুদ্ধে তালা ভেঙ্গে দলীয় কার্যালয় দখলের অভিযোগ করেছেন খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সভাপতি কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি।

মঙ্গলবার বিকালে জেলা পরিষদের কমিউনিটি কাম ট্রেনিং সেন্টারে আয়োজিত সাংবাদিক সম্মেলনে এমন অভিযোগ করে তিনি বলেন, প্রশাসন দলীয় কার্যালয়ের চাবি হস্তান্তর করার পরের দিনই  জাহেদুল আলম তালা ভেঙ্গে দলীয় কার্যালয় দখলের মতো জগন্য কাজটি করেছেন। তিনি জাহেদুল আলমকে এখন আওয়ামী লীগের কেউ নয় দাবী করে বলেন, গত পৌর নির্বাচনে দলীয় প্রার্থীর বিরোধিতা করার অপরাধে তাকে জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক পদ থেকে বহিস্কার করা হয়েছে।

সাংবাদিক সম্মেলনে জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি রণ বিক্রম ত্রিপুরা, সহ-সভাপতি  কল্যান মিত্র বড়ুয়া, জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী ও ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সভাপতি কুজেন্দ্র লাল ত্রিপুরার অভিযোগ সম্পর্কে জানতে চাওয়া হলে পুলিশ সুপার মো: মজিদ আলী বলেন, অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

পক্ষান্তরে জাহেদুল আলম এখনো নিজেকে জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক দাবী করে বলেন, তাকে কেন্দ্র থেকে শোকজ কিংবা বহিস্কার করা হয়নি। এ ধরনের কোন কাগজ তিনি পাননি। বরং কেন্দ্রীয় নেতাদের নির্দেশেই দীর্ঘ দিন পর দলীয় অফিসের তালা খোলা হয়েছে বলে জানান তিনি। তালা ভাঙ্গা কিংবা দখলের অভিযোগ সত্য নয় বলে তিনি দাবী করেন।

উল্লেখ্য, গত পৌরসভা নির্বাচনে দলীয় প্রার্থী মনোনয়ন দেওয়াকে কেন্দ্র করে খাগড়াছড়ি আওয়ামী লীগ দ্বিধা-বিভক্ত হয়ে পড়ে। হামলা ও পাল্টা হামলার এক পর্যায়ে চলতি বছরের ২০ ফেব্রুয়ারী জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসন জেলা আওয়ামী লীগের কার্যালয়ে তালা ঝুলিয়ে দিয়ে চাবি নিজেদের হেফাজতে রাখে।  সোমবার (৩১ অক্টোবর) জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দের হাতে চাবি হস্তান্তর করা হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন